বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন

অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত ও শ্রীলেখা মিত্রের দ্বন্দ্ব প্রকাশ্যে

প্রতিনিধির / ১৬৮ বার
আপডেট : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত ও শ্রীলেখা মিত্রের দ্বন্দ্ব প্রকাশ্যে
অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত ও শ্রীলেখা মিত্রের দ্বন্দ্ব প্রকাশ্যে

বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপূজায় শুরু হয় দুর্গা সাজার প্রতিযোগিতা। ব্যতিক্রম হয়নি এ বছরও। কালার্স বাংলার পক্ষ থেকে সবার প্রথমেই জানিয়ে দেয়া হয়েছিল এবার তাদের চ্যানেলে মা দুর্গা হচ্ছেন ঋতুপর্ণা। সম্প্রতি ঋতুপর্ণার মহালয়ার একটি ভিডিও ক্লিপিং সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করেছেন শ্রীলেখা।

বিনোদন জগতের অভিনেতা অভিনেত্রীদের মধ্যেও রেষারেষির ঘটনা ঘটে। মাঝেমধ্যেই প্রকাশ্যে আসে এসব ঘটনা। দুই টালিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত ও শ্রীলেখা মিত্রের রয়েছে পুরনো মানসিক দ্বন্দ্ব। ঋতুপর্ণাকে নিয়ে সামাজিক মাধ্যমে শ্রীলেখার শেয়ার করা মন্তব্যে আবারও প্রকাশ্যে এলো তাদের নতুন দ্বন্দ্বের কথা।

ব্যঙ্গ করেই ক্যাপশনে তিনি লিখেছেন, আহা দুপুরটা জাস্ট জমে গেল। আহা কি হেরিলাম সত্যি বলছি দারুণ, আমি বাকরুদ্ধ। আমায় কেন কাজ দেবে টালিগঞ্জ? স্বাভাবিকভাবেই অভিনেত্রীর এ পোস্টটি ফের একবার উসকে দিয়েছে টালিউড ফিল্ম ইন্ডাস্ট্রি। সেই সঙ্গে কমেন্ট সেকশনে উপচে পড়েছে মন্ত্যব্যের ঝড়।

একজন লিখেছেন, যত সব গাঁজাখুরি গল্প। রাজ্যের অগ্নি ও বিদ্যুৎ দপ্তরকে হাওয়াই চটি চেটে বিনাখরচে দেখানো হচ্ছে। এসব গল্প নিয়ে এবং অ্যানিমেশন লাগিয়ে কেন উপস্থাপন করে জানি না।

অন্য একজন লিখেছেন, ফ্রুট নিনজা গেমঅ্যাপ ফ্রুট নিনজা গেমঅ্যাপে যেমন ফ্রুট স্লাইস করে সেভাবে অসুর স্লাইস করে দিল রে বাবা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

Categories

%d bloggers like this:
%d bloggers like this: