মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০১ অপরাহ্ন

অর্থ পাচার ও চাঁদাবাজি মামলায় গ্রেফতার হচ্ছেন জ্যাকুলিন

প্রতিনিধির / ৮৭ বার
আপডেট : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
অর্থ পাচার ও চাঁদাবাজি মামলায় গ্রেফতার হচ্ছেন জ্যাকুলিন
অর্থ পাচার ও চাঁদাবাজি মামলায় গ্রেফতার হচ্ছেন জ্যাকুলিন

গত বছরই আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকুলিনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। ২০০ কোটি টাকার প্রতারণা এবং আরও ২০টি আর্থিক কেলেঙ্কারির মামলায় নাম জড়ানো চন্দ্রশেখর দিল্লির রোহিণী জেলে বন্দি।এর আগে জিজ্ঞাসাবাদের জন্য জ্যাকুলিনের মতো ডাক পাঠানো হয়েছিল নোরা ফাতেহিকে। এরইমধ্যে জানা গেছে, বিলাসবহুল গাড়ি থেকে দামি হিরের গহনা কিংবা ব্যাগ উপহার দেওয়া হয়েছে তাকে। এছাড়াও এই মামলায় আরও অনেকেই জড়িত আছেন।

ভারতের ধনকুবের সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটি রুপি অর্থ পাচার ও চাঁদাবাজি মামলায় অভিযুক্ত বলিউড সেনসেশন জ্যাকুলিন ফার্নান্দেজকে কেন গ্রেফতার করা হয়নি তা জানতে চেয়েছেন আদালত।

বিষয়টি নিয়ে আদালতে জিজ্ঞাসাবাদের মুখে পড়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি)।জ্যাকুলিন সহজেই দেশ থেকে পালাতে পারেন, কারণ তার অর্থের অভাব নেই বলেও আদালত জানিয়েছেন।

আদালত ইডির কাছে জানতে চান, এলওসি জারি করেও আপনারা জ্যাকুলিনকে এখনো গ্রেফতার করেননি কেন? অন্য আসামিরা কারাগারে। কেন বাছাই নীতি গ্রহণ করলেন?আদালত আগামীকাল শুক্রবার জ্যাকুলিন জামিন আবেদনের বিষয়ে তার সিদ্ধান্ত ঘোষণা করতে পারে। এর আগে আদালত থেকে অন্তর্বর্তীকালীন জামিনে পান জ্যাকুলিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: