রবিবার, ১৬ জুন ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন

ইনজুরিতে শেষ হয়ে গেলো কান্তের বিশ্বকাপ স্বপ্ন

প্রতিনিধির / ১৩৪ বার
আপডেট : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
ইনজুরিতে শেষ হয়ে গেলো কান্তের বিশ্বকাপ স্বপ্ন
ইনজুরিতে শেষ হয়ে গেলো কান্তের বিশ্বকাপ স্বপ্ন

হ্যামস্ট্রিং ইনজুরিতে শেষ হয়ে গেলো চেলসির ফরাসি মিডফিল্ডার এনগোলো কান্তের বিশ্বকাপ স্বপ্ন।

হ্যামস্ট্রিংয়ে অস্ত্রোপচার করানোয় অন্তত চার মাসের জন্য মাঠের বাইরে চলে গেছেন গত বিশ্বকাপে ফ্রান্সের অন্যতম চালিকাশক্তি এই মিডফিল্ডার। এমনটি জানিয়েছে চেলসির ওয়েবসাইট ও স্কাই স্পোর্টস।

কান্তের চার মাস মাঠের বাইরে ছিটকে পড়ার খবরটি মঙ্গলবার (১৮ অক্টোবর) জানায় তার ক্লাব চেলসি। লন্ডনের ক্লাবটির অফিসিয়াল ওয়েবসাইটে বলা হয়, হ্যামস্ট্রিংয়ে ইনজুরির কারণে অস্ত্রোপচার করিয়েছেন এনগোলো কান্তে।

ক্লাবের মেডিকেল বিভাগের সহায়তায় একজন বিশেষজ্ঞের কাছে গিয়েছিলেন এই মিডফিল্ডার। উদ্দেশ্য ছিল, চোট পরবর্তী পুনর্বাসন নিয়ে কথা বলা। পারস্পরিক সমঝোতার ভিত্তিতেই চোট থেকে সেরে উঠতে কান্তের অস্ত্রোপচারের ব্যাপারে সবাই সম্মত হয়। আর অস্ত্রোপচার সফল হয়েছে, প্রায় চার মাস মাঠের বাইরে থাকতে হবে তাকে।

এর আগে, সেপ্টেম্বরে হাঁটুতে অস্ত্রোপচার করান ফ্রান্সের আরেক মিডফিল্ডার পল পগবা। য়্যুভেন্টাসের এই মিডফিল্ডারেরও বিশ্বকাপে খেলা নিয়ে সংশয় রয়েছে।

এবার কান্তের ছিটকে পড়ার খবরে কপালে ভাঁজ বাড়বে দিদিয়ের দেশমের। মিডফিল্ডের এই দুই পরীক্ষিত সেনানি বাদে আসছে ৯ নভেম্বর বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করতে তাকে হিমশিম খাওয়া লাগতে পারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: