মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন

উত্তরায় বায়িং হাউজে ৬টি ককটেল বিস্ফোরণ

প্রতিনিধির / ১০৮ বার
আপডেট : শনিবার, ৫ নভেম্বর, ২০২২
উত্তরায় বায়িং হাউজে ৬টি ককটেল বিস্ফোরণ
উত্তরায় বায়িং হাউজে ৬টি ককটেল বিস্ফোরণ

প্রত্যক্ষদর্শীরা জানান, জুমার নামাজের সময় বিস্ফোরণের প্রচণ্ড আওয়াজ হয়। এ সময় আশপাশের মানুষজন ওই ভবনের তৃতীয় তলার ২-বি ফ্ল্যাট থেকে ধোঁয়া বের হতে দেখেন। আশপাশের মানুষজনের মাঝে বোমা আতঙ্ক ছড়িয়ে পড়ে।

রাজধানীর উত্তরায় একটি বায়িং হাউজে ৬টি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় বায়িং হাউজের কেয়ারটেকার হাবিবুল্লাহ ও শিহাব নামের ২ জনকে আটক করেছে পুলিশ।উত্তরার ৫ নম্বর সেক্টরের ৬/এ নং সড়কের ২০ নম্বর বাসার তৃতীয় তলার ওই বায়িং হাউজে শুক্রবার (৪ নভেম্বর) দুপুর ১টার দিকে এ বিস্ফোরণের ঘটনা ঘটেছে বলে যুগান্তরকে নিশ্চিত করেছেন উত্তরা পশ্চিম থানার ওসি মোহাম্মদ মহসীন।

জানা যায়, ২০১২ সাল থেকে ভবনটির তৃতীয় তলার ২/বি ফ্ল্যাটটি ফাইজুল হক লিটু নামের এক ব্যক্তি ভাড়া নিয়ে সেখানে স্টকের লটের ব্যবসা পরিচালনা করে আসছিল। ওই বায়িং হাউজের পাশাপাশি রিয়াদ নামের তার এক ভাই ফ্ল্যাটটিতে আরও একটি প্রতিষ্ঠান পরিচালনা করতেন।ভবনের নিচ তলার বাসিন্দা এক নারী জানায়, হঠাৎ করেই বিকট শব্দ শুনতে পাই। ভয়ে আমরা বাড়ির বাইরে চলে আসি। ওই ফ্ল্যাটে বায়িং হাউজ ছিল। পরে শুনলাম পুলিশ এসে ককটেল উদ্ধার করেছে।

ভবন মালিক শরীফ আব্দুর রাজ্জাক বলেন, আমি নামাজে ছিলাম। এসে দেখি ওই ফ্ল্যাটের জানালা-গ্লাস সবকিছু ভেঙ্গে চুরমার হয়ে গেছে। যে ব্যক্তির কাছে ফ্ল্যাট ভাড়া দিয়েছিলাম, তার পরিবার নিয়ে থাকার কথা ছিল। কিন্তু তারা বায়িং হাউজ পরিচালনা করতেন।উত্তরা পশ্চিম থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, ওই বায়িং হাউজে দুপুর ১টার দিকে ৬টি বিস্ফোরণের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অভিযান চালিয়ে বায়িং হাউজের কেয়ারটেকার হাবিবুল্লাহ ও শিহাবকে আটক করা হয়েছে। গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: