শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২৫ অপরাহ্ন

ককটেল বিস্ফোরণে নারীর মৃত্যু

প্রতিনিধির / ৮২ বার
আপডেট : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২
ককটেল বিস্ফোরণে নারীর মৃত্যু
ককটেল বিস্ফোরণে নারীর মৃত্যু

মৃত ফাহমিনা বেগম চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার রেল বস্তির জিয়ানগর মহল্লার মৃত তবজুল হকের দ্বিতীয় স্ত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ. কে. এম আলমগীর জাহান।

ওসি বলেন, গত ২২ অক্টোবর শনিবার রাত ৯টার দিকে রেলবস্তির জিয়ানগর এলাকার মৃত তবজুল হকের বাড়িতে বিকট শব্দে ককটেল বিস্ফোরণ ঘটে। এতে গুরুতর আহত হন ফাহমিনা বেগম ও তার সৎ ছেলে শহিদুল। গুরুতর আহত অবস্থায় শহিদ ও তার সৎ মাকে হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাদের রামেক হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় রাতেই তিনজনের নামসহ অজ্ঞাত আরও ২/৩ জনকে আসামি করে বিস্ফোরক আইনে মামলা দায়ের করেন সদর মডেল থানার এসআই অমিত কুমার পান্ডে।

আহত ফাহমিনা বেগম (৫৫) অবশেষে মারা গেলেন। সোমবার সন্ধ্যায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জালাল উদ্দিন জানান, মামলায় আহত দুজনকে আসামি করা হয়েছিল। তাদের মধ্যে শহিদের সৎ মা সোমবার সন্ধ্যার দিকে রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান এবং গ্রেফতার এড়াতে শহিদ গোপনে চিকিৎসা নিচ্ছে। তবে তার অবস্থান শনাক্তে পুলিশ কাজ করছে। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: