শনিবার, ২৫ মে ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন

কাঁচপুরে মাইক্রোবাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

প্রতিনিধির / ১২৬ বার
আপডেট : রবিবার, ৯ অক্টোবর, ২০২২
কাঁচপুরে মাইক্রোবাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৫
কাঁচপুরে মাইক্রোবাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

নারায়ণগঞ্জের কাঁচপুর মাইক্রোবাস ও অটো অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন। রোববার সকালে কাঁচপুর ব্রিজে নিচে এ দুর্ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলে মারা যান একজন আর ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরো ৪ জন। নিহতরা হলেন- অটোরিকশা চালক আবু হানিফ, যাত্রী মো. মামুন, জামাল হোসেন, নূরুদ্দিন, নিহত আরেক জনের পরিচয় এখন পর্যন্ত অজ্ঞাত।

দুর্ঘটনায় নিহত অটোরিকশা চালক আবু হানিফের স্ত্রী-সন্তান আর স্বজনদের কান্নায় ভারী হয়ে উঠে ঢাকা মেডিকেল চত্বর। দুই শিশু সন্তান ৩ বছরের আব্দুল্লাহ আর ৫ বছরের ফাতেমাকে নিয়ে এখন দিশেহারা পরিবারটি। দুর্ঘটনার খবর শুনে ঢাকা মেডিকেলে ছুটে আসেন অন্যান্য পরিবারের সদস্যরাও।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ জানায়, রোববার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকা থেকে ছয়জন যাত্রী নিয়ে অটোরিকশাটি উল্টো পথে কাঁচপুর সেতু পার হচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী মাইক্রোবাসের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।

সংঘর্ষে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায় ও মাইক্রোবাসের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়। ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী নুরুউদ্দিন মিয়া মারা যান। গুরুতর অবস্থায় অটোরিকশার চালকসহ চারজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সেখানে আরো চারজন মারা যায়। নিহতদের মরদেহ মর্গে রাখা হয়েছে ঢাকা মেডিকেলের মর্গে। অটোরিকশা ও মাইক্রোবাস জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: