রবিবার, ২৩ জুন ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন

কোনোভাবে জনস্রোত ঠেকানো যাবে না;মন্তব্য রিজভীর

প্রতিনিধির / ১০৫ বার
আপডেট : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
কোনোভাবে জনস্রোত ঠেকানো যাবে না;মন্তব্য রিজভীর
কোনোভাবে জনস্রোত ঠেকানো যাবে না;মন্তব্য রিজভীর

‘হামলা-মামলা করে জনস্রোত ঠেকানো যাবে না’ বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।সোমবার (১৭ অক্টোবর) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

রিজভী বলেন, আমাদের মাত্র দুটি গণসমাবেশ অবলোকন করেই বিনা ভোটের সরকারের মন্ত্রীরা প্রলাপ বকতে শুরু করেছেন। পরিস্থিতি উপলব্ধি করে আপনারা নির্দলীয় সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করুন। তা না হলে গণঅভ্যুত্থান আসন্ন।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, ভোটের দুই তিন মাস আগে থেকে বিএনপির লাখ লাখ নেতাকর্মীর নামে মিথ্যা মামলা দায়ের, গ্রেপ্তার, গুম ও ক্রসফায়ারের আশ্রয় নেন কেন? জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠা ও স্বাভাবিক জীবনের গ্যারান্টির জন্য এই গণসমাবেশ। আপনাদের দুঃশাসনে দেয়ালে পিঠ ঠেকে সারা দেশের মানুষ এখন রাজপথে নেমে এসেছে।

রিজভী বলেন, আপনারা (আওয়ামী লীগ) রাস্তায় যানবাহন বন্ধ করে দিচ্ছেন, পথে পথে বাধা দিচ্ছেন। হামলা-মামলা করে গ্রেপ্তার করছেন। এরপরও গণসমাবেশমুখী কাফেলা দিন দিন বেড়েই চলেছে। হাজারো মানুষ হেঁটে কিংবা ভ্যানে-ট্রলারে করে এসে সমাবেশে জড়ো হচ্ছেন। হামলা মামলা করে জনস্রোত ঠেকানো যাবে না।

এ সময় সংবাদ সম্মেলনে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: