সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন

গাজীপুরে সিলিন্ডারবাহী গাড়িতে আগুনের ঘটনায় নিহত ২

প্রতিনিধির / ৯৫ বার
আপডেট : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
গাজীপুরে সিলিন্ডারবাহী গাড়িতে আগুনের ঘটনায় নিহত ২
গাজীপুরে সিলিন্ডারবাহী গাড়িতে আগুনের ঘটনায় নিহত ২

গাজীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বড়বাড়ী এলাকায় ফিলিং স্টেশনে সিলিন্ডারবাহী গাড়িতে আগুনের ঘটনায় দগ্ধ পারভেজ (৩১) মারা গেছেন। এনিয়ে এ ঘটনায় নিহতের সংখ্যা দাঁড়ালো ২। আরও ৩ জনের চিকিৎসা চলছে, তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

সোমবার (১৭ অক্টোবর) ভোর সাড়ে ৬টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান পারভেজ। এ বিষয়ে যোগাযোগ করা হলে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন বলেন, গাজীপুর থেকে দগ্ধ অবস্থায় পাঁচজনকে জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছিল।

তাদের মধ্যে আজ (সোমবার) ভোরে চিকিৎসাধীন অবস্থায় মেল হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) পারভেজের মৃত্যু হয়। তার শরীরের ৮৬ শতাংশ দগ্ধ হয়েছিল। এর আগে মিঠু নামে একজনের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছিল। আরো তিনজনের চিকিৎসা চলছে। তদের অবস্থাও আশঙ্কাজনক।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় গাজীপুরের বড়বাড়ী এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পশ্চিমপাশে মেসার্স হাজী ওয়াহেদ ফিলিং স্টেশনে গ্যাস সিলিন্ডারবাহী একটি গাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

পরে টঙ্গী থেকে তিনটি ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে পানি সংকটের কারণে পরিস্থিতি নিয়ন্ত্রণে বেগ পেতে হচ্ছিল ফায়ার সার্ভিসকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: