সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন

গৌরীর সঙ্গে যেভাবে টিকে আছে দাম্পত্যজীবন, জানালেন শাহরুখ খান

প্রতিনিধির / ১০৭ বার
আপডেট : শনিবার, ১ অক্টোবর, ২০২২
গৌরীর সঙ্গে যেভাবে টিকে আছে দাম্পত্যজীবন, জানালেন শাহরুখ খান
গৌরীর সঙ্গে যেভাবে টিকে আছে দাম্পত্যজীবন, জানালেন শাহরুখ খান

১৯৯১ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন বলিউড তারকা শাহরুখ-গৌরী। তখন শাহরুখ বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করছিলেন। তার মতো পত্নীনিষ্ঠ মানুষ খুঁজলেও পাওয়া যাবে। নিজেকে এমনটি দাবি করেন শাহরুখ খান স্বয়ং। স্ত্রী গৌরী খানকে ছেড়ে থাকতে পারেন না এক মুহূর্তও। ভালোবাসার মানুষটি কেন্দ্র করেই আবর্তিত তার জীবন।

সে বহু বছর আগের কথা। বর্ষীয়ান অভিনেত্রী ফরিদা জালাল একটি প্রশ্ন রেখেছিলেন শাহরুখের কাছে। জানতে চেয়েছিলেন গৌরী যদি কখনো শাহরুখের প্রতি বিরক্ত হয়ে তাকে ছেড়ে চলে যান, অভিনেতা কী করবেন? ‘বাদশা’ জানিয়েছিলেন— নির্দিষ্ট কোনো একদিন নয়, গৌরী প্রায় প্রত্যেক সকালেই এমন হুমকি দেন তাকে।

শাহরুখের উত্তরে যদিও সন্তুষ্ট ছিলেন না ফরিদা। শাহরুখ তখন বলেছিলেন, ‘ওর (গৌরীর) এ রকম কিছু করার কথা ভাবা উচিত নয়। আমি তো পত্নীনিষ্ঠ। কিন্তু তাও যদি ও এ রকম করে আমি জামাকাপড় ছিঁড়ে রাস্তায় দাঁড়িয়ে পড়ব। ‘ও গোরী গোরী, ও বানকি ছোড়ি’ গানটা গাইব। ও ফিরে আসবে।’

স্বামীর জীবনের ওঠাপড়ায় তার পাশে বন্ধুর মতো ছিলেন গৌরী। আপাতত তিন সন্তানকে নিয়ে তাদের রূপকথার পরিবার।

হাতেগোনা কয়েক মিনিটের জন্য ‘ব্রহ্মাস্ত্র’-এ দেখা গিয়েছিল শাহরুখকে। আর তাতেই বাজিমাত বাদশার। তার চরিত্রটি নিয়ে একটি পূর্ণ দৈর্ঘ্যের ছবি করার অনুরোধ অনুরাগীদের একটি বড় অংশের। পরিচালক অয়ন মুখোপাধ্যায় জানিয়েছেন, ইতোমধ্যে শাহরুখকে নিয়ে ছবি করার পরিকল্পনা করছেন তিনি।

আগামী বছর মুক্তি পাবে শাহরুখের ‘পাঠান’। এ ছাড়া তার ঝুলিতে আছে ‘পাঠান’, ‘ডানকি’র মতো ছবি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: