শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন

গ্রুপ পর্বে ম্যাচ খেলতে অ্যাডিলেড পৌঁছেছে বাংলাদেশ দল

প্রতিনিধির / ১৪৫ বার
আপডেট : সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
গ্রুপ পর্বে ম্যাচ খেলতে অ্যাডিলেড পৌঁছেছে বাংলাদেশ দল
গ্রুপ পর্বে ম্যাচ খেলতে অ্যাডিলেড পৌঁছেছে বাংলাদেশ দল

সোমবার বিকেলে ব্রিসবেন থেকে ভারত ও পাকিস্তানের বিপক্ষে ম্যাচের ভেন্যু অ্যাডিলেডের বিমানে চড়েন সাকিবের দল। বিমান পথে প্রায় ২ ঘন্টা ৪০ মিনিটের যাত্রা শেষে ভেন্যু শহরে পৌঁছে যায় বাংলাদেশ দল। আগের দিনের ম্যাচ আর ভ্রমণ- সব মিলিয়ে একটা দিন বিশ্রামেই থাকবে টাইগাররা।

ভারত ও পাকিস্তানের বিপক্ষে গ্রুপ পর্বে নিজেদের শেষ দুই ম্যাচ খেলতে অ্যাডিলেড পৌঁছেছে বাংলাদেশ দল। জিম্বাবুয়ের বিপক্ষে গুরুত্বপূর্ণ জয় তুলে ফুরফুরে মেজাজে থাকা সাকিব, সোহানরা আত্মবিশ্বাসী দুই জায়ান্টের বিপক্ষে সামর্থ্যের সেরাটা দিতে। আগামী বুধবার (২ নভেম্বর) অ্যাডিলেড ওভালে রোহিত শর্মার দল ভারতের সঙ্গে লড়াই করবে বাংলাদেশ।

এই বিষয়ে বাংলাদেশ দলের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানিয়েছেন, ভারতের বিপক্ষে মাঠে নামার আগের দিন মঙ্গলবার অনুশীলন নেই বাংলাদেশ দলের। এর আগে জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামার আগের দিনও বিশ্রামে কাটিয়েছিলেন সাকিবরা। সেদিন শুধু ঐচ্ছিক অনুশীলনে দেখা গিয়েছিল নুরুল হাসান সোহান ও ইয়াসির রাব্বিকে।

বিশ্বকাপের গ্রুপ পর্বের তিন ম্যাচ খেলে দুটি জয় পেয়েছে বাংলাদেশ। সেটা নেদারল্যান্ডস ও জিম্বাবুয়ের বিপক্ষে হলেও সাকিবদের এই পারফরমেন্সই বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপের সেরা সাফল্য। অনেকটা নির্ভার হয়ে তাই ব্রিসবেন ছেড়েছে টাইগাররা।গত ম্যাচে ভারতের বিপক্ষে দক্ষিণ আফ্রিকা জয় পাওয়ায় কঠিন হয়েছে বাংলাদেশের সেমিফাইনাল সমীকরণ। তবে সেমিফাইনালের এত জটিল হিসেব-নিকেশে যেতে চায় না টাইগাররা। আপাতত দুই নভেম্বর ভারতের বিপক্ষে ম্যাচ জয়ের লক্ষ্য নির্ধারণ করেছে লাল সবুজের প্রতিনিধিরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: