রবিবার, ২৩ জুন ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন

গ্রেপ্তারকৃত শিক্ষক তিন দিনের রিমান্ডে স্কুলছাত্রী অদিতা হত্যাকাণ্ড

প্রতিনিধির / ১৫১ বার
আপডেট : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
স্কুলছাত্রী অদিতা হত্যাকাণ্ড: গ্রেপ্তারকৃত শিক্ষক তিন দিনের রিমান্ডে
স্কুলছাত্রী অদিতা হত্যাকাণ্ড: গ্রেপ্তারকৃত শিক্ষক তিন দিনের রিমান্ডে

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে তথ্যটি নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম।নোয়াখালী পৌরসভার ৩নং ওয়ার্ড লক্ষ্মীনারায়ণপুর এলাকায় স্কুলছাত্রী তাসনিয়া হোসেন অদিতা (১৪) হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেপ্তারকৃত তার সাবেক কোচিং শিক্ষক আবদুর রহিম রনির ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

সন্ধ্যায় আমলী আদালত-১ এর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. এমদাদ শুনানি শেষে আসামির ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড মঞ্জুর শেষে আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়েছে।এর আগে বিকেলে আবদুর রহিম রনির ১০ দিনের রিমান্ড আবেদন করে আদালতে হাজির করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। প্রসঙ্গত, স্কুলছাত্রী অদিতা হত্যাকাণ্ডের পর বৃহস্পতিবার রাতে পুলিশের একাধিক দল পৃথক অভিযান চালিয়ে ইসরাফিল (১৪), তার ভাই সাঈদ (২০), আবদুর রহিম রনি (২০) ও ইমাম হোসেনকে (৩৯) আটক করে। এ হত্যাকাণ্ডের ঘটনায় সে প্রাথমিকভাবে জড়িত বলে ধারণা করা হচ্ছে। রনির মাথা, ঘাড়, গলাসহ শরীরের একাধিক স্থানে নখের আঁচড় রয়েছে।

ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত একটি ছোরা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে সুধারাম মডেল থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় রনি ও ইসরাফিল আলমকে গ্রেপ্তার দেখানো হয়েছে। অপর আটক সাঈদ ও ইমাম হোসেনকে ১৫৪ ধারায় জবানবন্দির জন্য আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: