রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:১৯ অপরাহ্ন

চট্টগ্রামে এক লাখ ইয়াবাসহ,গ্রেপ্তার ৫

প্রতিনিধির / ১২৬ বার
আপডেট : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
চট্টগ্রামে এক লাখ ইয়াবাসহ,গ্রেপ্তার ৫
চট্টগ্রামে এক লাখ ইয়াবাসহ,গ্রেপ্তার ৫

চট্টগ্রামে দুইটি নৌযানসহ পাঁচজনকে গ্রেপ্তার করে র‌্যাব বলছে, তাদের কাছ থেকে এক লাখ ইয়াবা উদ্ধার করা হয়েছে।নগরীর পতেঙ্গা সৈকতের কাছে বঙ্গোপসাগর থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।গ্রেপ্তার পাঁচ জন হলেন- নিজাম উদ্দিন (৩০), আব্দুল মালেক (৫২), হাসান মিয়া (২১), ওমর ফারুক (৪০) ও ইমরান হোসেন (২৩)।

রোববার র‌্যাব-৭ জানায়, পতেঙ্গা সৈকতে একটি স্পিড বোট থেকে ইয়াবা নামিয়ে তা একটি লাইফ বোটের মাধ্যমে পাচার করা হবে- এমন তথ্য পেয়ে সেখানে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এ সময় দুই বোট থেকে পাঁচজনকে আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্যে দুইটি ব্যাগে রাখা এক লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়।র‌্যাবের ভাষ্য, গ্রেপ্তারদের মধ্যে নিজাম স্পিড বোট চালক ও ইমরান তার সহকারী। ওমর ফারুক স্পিড বোটের মালিক ও হাসান মিয়া ইয়াবা সরবরাহকারী।

“নোঙর করে রাখা স্পিড বোটের প্রহরী আব্দুল মালেকের সংকেতের ওপর নির্ভর করে পতেঙ্গা সৈকতে ইয়াবা নিয়ে বোটগুলো তীরে ভেড়ে। দীর্ঘদিন ধরে সে ওই এলাকায় চাকরি করার মাধ্যমে একটি সিন্ডিকেট গড়ে তুলেছে।”

হাসান, নিজাম, ওমর ফারুক ও ইমরান ধীর্ঘদিন ধরে ইয়াবা কারবারের সঙ্গে জড়িত উল্লেখ করে র‌্যাব জানিয়েছে, স্পিড বোট চালক নিজাম সম্প্রতি অন্য পেশায় যোগ দিয়েছেন। তবে ইয়াবা পাচারের সময় তিনি স্পিড বোট চালিয়ে থাকেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: