শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন

টি-টোয়েন্টি শুরুতেই ইনজুরির ধাক্কা শ্রীলংকান দলে

প্রতিনিধির / ৮৮ বার
আপডেট : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২
টি-টোয়েন্টি শুরুতেই ইনজুরির ধাক্কা শ্রীলংকান দলে
টি-টোয়েন্টি শুরুতেই ইনজুরির ধাক্কা শ্রীলংকান দলে

টি-টোয়েন্টি বিশ্বকাপের শুরুতেই ইনজুরির ধাক্কা পড়েছে শ্রীলংকান দলে। ছিটকে গেছেন দুই ক্রিকেটার দুশমন্থ চামিরা ও দানুশকা গুনাথিলাকা।

তার পরিবর্তে এবার লংকার বিশ্বকাপ দলে ডাকা হয়েছে কাসুন রাজিথা ও আশেন বান্দারাকে।এছাড়া এখন পর্যন্ত সংযুক্ত আরব আমিরাত ও ইংল্যান্ড একজন করে বদলি ক্রিকেটার দলে যোগ করেছে।

বুধবার বিশ্বকাপের ইভেন্ট টেকনিক্যাল কমিটি এই চার পরিবর্তনের অনুমোদন দিয়েছে।

পায়ের চোটে চামিরার বৈশ্বিক আসর শেষ হয়ে যায়। যদিও প্রাথমিক পর্বে লংকানদের খেলা দুই ম্যাচেই একাদশে ছিলেন তিনি। নামিবিয়ার বিপক্ষে হারা ম্যাচে নেন এক উইকেট। পরে আমিরাতকে উড়িয়ে দেওয়া ম্যাচে তার শিকার ছিল ১৫ রানে তিন উইকেট। এই চোটের জন্য এশিয়া কাপেও খেলতে পারেননি চামিরা।

এদিকে ডাক পাওয়া রাজিথা বিশ্বকাপের রিজার্ভ দলেও ছিলেন না। এখন পর্যন্ত দেশের হয়ে ১০ টি-টোয়েন্টি খেলা এই পেসার আছেন শ্রীলংকায়। শিগগিরই অস্ট্রেলিয়ায় দলের সঙ্গে যোগ দেবেন তিনি।

এছাড়া হ্যামস্ট্রিংয়ের চোটে বিশ্বকাপ শেষ হয়ে গেছে গুনাথিলাকার। এশিয়া কাপেও তিনি একই সমস্যায় খেলতে পারেননি। প্রথম ম্যাচে নামিবিয়ার সঙ্গে রানের খাতাই খুলতে পারেননি এই টপ অর্ডার ব্যাটসম্যান।

তার জায়গায় রিজার্ভ থেকে দলে যোগ দেওয়া ২৩ বছর বয়সী বান্দারা এখন পর্যন্ত খেলেছেন ৪টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি।বাঁ পায়ে চোট পেয়েছেন আমিরাতের ডানহাতি পেসার জাওয়ার ফরিদ।

তার বদলি হিসেবে এসেছেন টি-টোয়েন্টি অভিষেকের অপেক্ষায় থাকা ২২ বছর বয়সী অলরাউন্ডার ফাহাদ নাওয়াজ।ইংলিশ পেসার রিস টপলি পায়ের গোড়ালির গাঁটে চোট পেয়েছেন। তার জায়গায় রিজার্ভ থেকে মূল দলে ডাক পেয়েছেন টাইমাল মিলস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: