সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন

তাইওয়ানে ৬০ হাজার ডলার জিতে যা বললেন সিদ্দিকুর

প্রতিনিধির / ৮৫ বার
আপডেট : রবিবার, ৯ অক্টোবর, ২০২২
তাইওয়ানে ৬০ হাজার ডলার জিতে যা বললেন সিদ্দিকুর
তাইওয়ানে ৬০ হাজার ডলার জিতে যা বললেন সিদ্দিকুর

ঢাকা, ০৪ অক্টোবর – গেলো কয়েক বছরে আন্তর্জাতিক স্তরে তেমন সাফল্য নেই। সবশেষ ২০১৯ সালে সিদ্দিকুর রহমান এশিয়ান ট্যুরের তাইওয়ান মাস্টার্সে হয়েছিলেন পঞ্চম। এবার দীর্ঘদিন পর চিরচেনা ফর্মে ফিরতে শুরু করেছেন দেশসেরা গলফার। এশিয়ান ট্যুরের আসর ‘মারকারি ওপেনে’ তৃতীয় হয়েছেন বাংলাদেশের গলফের পোস্টার বয়। তাইওয়ানে এমন সাফল্যের পর পেয়েছেন ৬০ হাজার ডলারও।

তাইওয়ানে সাফল্য পেয়ে যেন নতুন করে জ্বলে ওঠার রসদ পেলেন ৩৭ বছর বয়সী গলফার। এ বছর এশিয়ান ট্যুরের আরও তিনটি টুর্নামেন্ট আছে। মিশর ও মরক্কোর পাশাপাশি বাংলাদেশেও খেলতে হবে। পরের তিনটি টুর্নামেন্টে আরও ভালো ফল করার দিকে দৃষ্টি সিদ্দিকুরের। ব্যাংকক থেকে দেশে ফেরার মাঝে বলেন, ‘অনেক দিন পর আমি সাফল্য পেয়েছি। মাঝে ফলাফল ভালো হচ্ছিল না। এখন সামনের টুর্নামেন্টগুলোতে আরও ভালো করার জন্য চেষ্টা করতে হবে। আর এই প্রাইজমানি পাওয়াতে সামনের দিকের টুর্নামেন্ট খেলতে সহায়ক হবে। নির্ভার হয়ে খেলতে পারবো।’

রবিবার (২ অক্টোবর) তাইওয়ানের গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে চতুর্থ রাউন্ডে নির্ধারিত পারের চেয়ে এক শট কম খেলেন সিদ্দিকুর। সব মিলিয়ে পারের চেয়ে ৯ শট কম খেলে সারিত সুভানারুতের সঙ্গে যৌথভাবে তৃতীয় হন তিনি।

এবারের তাইওয়ান মাস্টার্সের আগে এশিয়ান র‌্যাংকিংয়ে সিদ্দিকুর ছিলেন ৬৭ নম্বরে। এ বছর সেরা ৬০ এর মধ্যে থাকতে না পারলে আগামী বছর যে বাছাই পর্ব খেলতে হতো। তবে তাইওয়ানে সেরা তিনে থেকে খেলা শেষ করতে পারায় সেই দুশ্চিন্তা নেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: