শনিবার, ২৫ মে ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন

দীর্ঘ ৭ বছর পর টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

প্রতিনিধির / ১৩০ বার
আপডেট : সোমবার, ৭ নভেম্বর, ২০২২
দীর্ঘ ৭ বছর পর টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন
দীর্ঘ ৭ বছর পর টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

দীর্ঘ ৭ বছর পর টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। সোমবার (৭ নভেম্বর) টাঙ্গাইল স্টেডিয়াম মাঠে দুপুর আড়াইটা থেকে সম্মেলনের মূল কার্যক্রম শুরু হবে।এ সম্মেলনকে ঘিরে জেলাব্যাপী দলীয় নেতাকর্মীদের মধ্যে বিরাজ করছে উৎসবের আমেজ। জেলা শহরের চারদিকে ব্যানার, ফেস্টুন ও বিভিন্ন রাস্তায় তোরণ নির্মাণ করা হয়েছে।জেলা আওয়ামী লীগ সূত্রে জানা যায়, এ সম্মেলনে প্রায় এক লাখ নেতাকর্মীর উপস্থিতি আশা করছেন দলের শীর্ষ নেতারা। কে হচ্ছেন সভাপতি, আর কে হচ্ছেন সাধারণ সম্পাদক, এ নিয়ে জল্পনা-কল্পনা চলছে দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষের মধ্যে।

সম্মেলনের উদ্বোধক হিসেবে থাকবেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক । এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য শাহজান খান এমপি, আব্দুর রহমান, অ্যাড. কামরুল ইসলাম এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি, শিক্ষামন্ত্রী ডা. দীপু মণি। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা মির্জা আজম এমপি।বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ এমপি, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক শামসুন নাহার চাঁপা, শিক্ষা ও বাণিজ্য সম্পাদক সিদ্দিকুর রহমান, শ্রম ও জনশক্তি সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, অ্যাড. সানজিদা খানম, সৈয়দ আব্দুল আউয়াল শামীম, ইকবাল হোসেন অপু এমপি, সদস্য মোহাম্মদ সাঈদ খোকন।উল্লেখ্য, গত ২০১৫ সালে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনে ফজলুর রহমান খান ফারুককে সভাপতি ও অ্যাডভোকেট জোয়াহের ইসলাম জোয়াহেরকে সাধারণ সম্পাদক করা হয়েছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: