সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৬:১০ অপরাহ্ন

দু’পক্ষের গোলাগুলিতে রোহিঙ্গা যুবক নিহত

প্রতিনিধির / ৭৬ বার
আপডেট : মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
দু'পক্ষের গোলাগুলিতে রোহিঙ্গা যুবক নিহত
দু'পক্ষের গোলাগুলিতে রোহিঙ্গা যুবক নিহত

স্থানীয় সূত্র জানায়, টেকনাফ উপজেলার হ্নীলা ফুলের ডেইল এলাকার সাইফুল ইসলাম প্রকাশ ভুট্টা, বর্মায় সাইফুল, আবু তালেব এবং হ্নীলা ৫ নম্বর ওয়ার্ডের ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য রেজাউল করিম, তার ভাই সাইফুল করিম ও বাবুল মেম্বার দু’গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে গত চারদিন যাবৎ হামলা পাল্টা হামলার চলে আসছিল। সর্বশেষ সোমবার রাতে হ্নীলা ফুলের ডেইল এলাকায় দু’পক্ষের মাঝে গোলাগুলির ঘটনা ঘটে।

কক্সবাজারের টেকনাফে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের গোলাগুলিতে রোহিঙ্গা যুবক নিহত হওয়ার খবর পাওয়া গেছে। সোমবার (০৮ নভেম্বর) রাত সাড়ে ১২টার দিকে হ্নীলা ফুলের ডেইল এলাকায় এ ‘গোলাগুলি’ ঘটনা ঘটে।নিহত মো. সালাম প্রকাশ সেলিম (৩০) টেকনাফের হ্নীলা মৌচনী রোহিঙ্গা ক্যাম্পের আই ব্লকের আব্দুস সালামের ছেলে।

এব্যাপারে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, টেকনাফের হ্নীলায় গোলাগুলির ঘটনায় এক রোহিঙ্গা যুবক গুলিবিদ্ধ অবস্থায় পালংখালি গয়ালমারা এমএসএফ হাসপাতালে ভর্তি হন। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হলে উখিয়া থানার পুলিশ লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গেপাঠায়।টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হালিম বলেন, গোলাগুলির ঘটনায় একজন মারা গেছেন বলে জেনেছি। তবে, এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: