রবিবার, ১৬ জুন ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন

দুর্গাপূজায় নাশকতা ঠেকাতে আ.লীগের নেতা-কর্মীদের সতর্ক থাকতে বললেন কাদের

প্রতিনিধির / ১৯৩ বার
আপডেট : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
দুর্গাপূজায় নাশকতা ঠেকাতে আ.লীগের নেতা-কর্মীদের সতর্ক থাকতে বললেন কাদের
দুর্গাপূজায় নাশকতা ঠেকাতে আ.লীগের নেতা-কর্মীদের সতর্ক থাকতে বললেন কাদের

সনাতন ধর্মাবলম্বীদের বৃহৎ ধর্মীয় অনুষ্ঠান দুর্গাপূজায় যেকোনো ধরনের নাশকতা ঠেকাতে আওয়ামী লীগের সর্বস্তরের নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ শুক্রবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে পূজা উদ্‌যাপন কমিটির সঙ্গে মতবিনিময় সভায় দলের নেতা-কর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের এই আহ্বান জানান।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ মনে-প্রাণে, চিন্তা-চেতনায় একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে বদ্ধপরিকর।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, তথ্য ও গবেষণা সম্পাদক সেলিম মাহমুদ, উপদপ্তর সম্পাদক সায়েম খান এবং পূজা উদ্‌যাপন কমিটির নেতারা।

পরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের রাজধানীর বাংলা একাডেমিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দলের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি আয়োজিত আলোচনা সভায় যোগ দেন।

আলোচনা সভায় ওবায়দুল কাদের বলেন, পিতা মুজিবের মতো কষ্ট করার জন্যই শেখ হাসিনার জন্ম হয়েছে। বঙ্গবন্ধুর পর বাংলাদেশে আপাদমস্তক বাঙালি, সৎ, সাহসী ও দক্ষ প্রশাসকের নাম শেখ হাসিনা। শেখ হাসিনা রূপান্তরের রূপকার।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী। বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান, বাংলা একাডেমির মহাপরিচালক কবি মুহাম্মাদ নুরুল হুদা, ঢাকা বিশ্ববিদ্যালয় বাংলা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক সৈয়দ আজিজুল হক, বাংলা বিভাগের অধ্যাপক ভীষ্মদেব চৌধুরী, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী ও কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য মারুফা আক্তার।

অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের কৃতী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ ও এককালীন মেধাবৃত্তি বিতরণ করেন ওবায়দুল কাদের।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: