বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন

পরীমণির জন্মদিন উদযাপন জমকালো আয়োজনে

প্রতিনিধির / ১৪৪ বার
আপডেট : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২
পরীমণির জন্মদিন উদযাপন জমকালো আয়োজনে
পরীমণির জন্মদিন উদযাপন জমকালো আয়োজনে

ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত অভিনেত্রী পরীমণির জন্মদিন ছিল সোমবার (২৪ অক্টোবর)। তার জন্মদিন মানেই জমকালো আয়োজন। এবারও ব্যতিক্রম ছিল না তার।

রাজধানীর একটি কনভেনশন সেন্টারে জীবনের বিশেষ দিনটি উদযাপনের আয়োজন করেন অভিনেত্রী। সেখানে বিনোদন অঙ্গন ও ইন্ডাস্ট্রির নানা তারকারাও উপস্থিত ছিলেন।

এবার জন্মদিন অন্যান্য বছরের থেকে একটু বেশিই বিশেষ ছিল। স্বামী-সন্তান ও নানাকে নিয়ে আয়োজন। অন্যান্য বার নানাকে নিয়ে কেক কাটতেন পরী।

কিন্তু এবার আড়াই মাস বয়সী ছেলে শাহিম মুহাম্মদ রাজ্যকে নিয়ে কেক কাটেন অভিনেত্রী।সোমবার (২৪ অক্টোবর) জন্মদিনের আনুষ্ঠানে জীবনভিত্তিক ফিল্ম ‘নতুন জন্মের গল্প’ প্রদর্শন করেন পরী। এটি নির্মাণ করেছেন রুদ্র হক। ফিল্মটি অনুষ্ঠানে আমন্ত্রিত সব অতিথিরা উপভোগ করেন।

ডকু ফিল্মে অভিনেত্রী তার বক্তব্যে অভিনেতা শরিফুল ইসলাম রাজের সঙ্গে প্রেমের গল্প তুলে ধরেন। দেখা যায়, লাজুক কণ্ঠে পরীমণি রাজের সঙ্গে প্রেমে জড়ানোর কথা বলছেন।

একইভাবে বিয়ে ও মা হওয়ার কথাও জানান। আর স্বামী রাজ, ছেলে রাজ্যকে এখন জীবনের শ্রেষ্ঠ স্তম্ভ হিসেবে তুলে ধরেন পরী।

ডকু ফিল্মে এসব দৃশ্য দু’জন একসঙ্গে দেখে আবেগাপ্লুত হয়ে পড়েন তারা। একপর্যায়ে আবেগে কেঁদে ফেলেন রাজ-পরী। তারা পরস্পরকে জড়িয়ে ধরে আবেগঘন মুহূর্তকে করে তোলেন আরও আবেগতাড়িত।

তবে তাদের এই কান্না কোনো দুঃখের নয়, সুখের। যা উপস্থিত অতিথিদের হৃদয়ও ছুঁয়ে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: