মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন

পাঁচটি ট্রাফিক পুলিশের বক্সে হামলা,রিকশা চালকদের

প্রতিনিধির / ১২৩ বার
আপডেট : শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২
পাঁচটি ট্রাফিক পুলিশের বক্সে হামলা,রিকশা চালকদের
পাঁচটি ট্রাফিক পুলিশের বক্সে হামলা,রিকশা চালকদের

শুক্রবার সকালে পল্লবীতে মূল সড়কে অবৈধভাবে চালানোর অভিযোগে ব্যাটারিচালিত দুটি রিকশা জব্দ করা হয়। এতে ক্ষুব্ধ হয়ে ব্যাটারিচালিত রিকশার চালকরা কয়েকটি ট্রাফিক পুলিশ বক্সে হামলা করে। এতে এক কনস্টেবল আহত হয়েছেন।

মিরপুর ট্রাফিক বিভাগের পল্লবী জোনের সহকারী কমিশনার ইলিয়াস হোসেন বলেন, আদালতের নির্দেশ অনুযায়ী মূল সড়কে ব্যাটারিচালিত রিকশা চলতে পারবে না। সেই অনুযায়ী আমরা অভিযান পরিচালনা করেছি। কিন্তু এতে ক্ষুব্ধ হয়ে রিকশাচালকরা একাধিক ট্রাফিক বক্সে হামলা করেছেন।

তিনি বলেন, এসব ব্যাটারিচালিত রিকশার মালিক মিরপুর ও পল্লবী এলাকার স্থানীয় কিছু প্রভাবশালী ব্যক্তি। তারা দেশের বিভিন্ন অঞ্চল থেকে চালক এনে মিরপুর ও পল্লবী এলাকায় অবৈধভাবে রিকশার ব্যবসা করত। আজ যখন আমরা আদালতের নির্দেশ মোতাবেক এসব অবৈধ রিকশার বিরুদ্ধে অভিযান পরিচালনা করছিলাম তখন মালিকপক্ষের ইন্ধনে চালকরা একত্রিত হয়। সর্বশেষ মালিকপক্ষের উসকানিতে চালকরা ইট-পাটকেল ও লাঠিসোঁটা নিয়ে ট্রাফিক পুলিশের বক্সে হামলা করে।

এখন পরিস্থিতি শান্ত থাকলেও পুলিশ সতর্ক অবস্থায় রয়েছে বলে তিনি জানান।

ইলিয়াস হোসেন বলেন, সরকারি কাজে বাধা ও সরকারি সম্পত্তি নষ্ট করার অভিযোগে হামলাকারী ও তাদের ইন্ধনদাতাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। সংশ্লিষ্ট থানায় একাধিক মামলা হতে পারে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: