রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন

পাকিস্তানের সাফল্যের চাবি আফ্রিদির হাতে

প্রতিনিধির / ১১১ বার
আপডেট : বুধবার, ৯ নভেম্বর, ২০২২
পাকিস্তানের সাফল্যের চাবি আফ্রিদির হাতে
পাকিস্তানের সাফল্যের চাবি আফ্রিদির হাতে

এরপর বিশ্ব আবারো মজেছে শাহিন শাহ আফ্রিদিতে। অস্ট্রেলিয়ান গ্রেট রিকি পন্টিংও আছেন তাদের মাঝে। রিকি পন্টিং মনে করেন, পাকিস্তানের সাফল্যের চাবি আফ্রিদির হাতে। আইসিসির প্রকাশিত এক ভিডিওতে অস্ট্রেলিয়ার বিশ্বকাপজয়ী সাবেক অধিনায়ক পন্টিং এই দাবি করেন।

তিনি বলেন, ‘শাহিন আফ্রিদি হয়তো বলতে পারে যে, এখনো শতভাগ ফিট হননি। তবে আমি যেমনটা দেখেছি, তাতেও সে দারুণভাবে এগিয়ে যাচ্ছে। টুর্নামেন্টে পাকিস্তানের সামনে এগিয়ে যাওয়ার চাবি তার হাতেই।’তিনি আরো বলেন, ‘দেখুন, হতে পারে তার নিজের মনের মধ্যে কিছুটা চিন্তা ঢুকে গিয়েছিল কিংবা পাকিস্তানের কোচিং স্টাফ ও অন্যান্য দায়িত্বরতরাও দুর্ভাবনায় পড়েছিল। কিন্তু এখন পরিস্থিতি ভিন্ন। সে সত্যিই অনেক ভালোভাবে ঘুরে দাঁড়িয়েছে এবং আশা করি পরের দুই ম্যাচেও তা ধরে রাখবে।’

চোটে ভুগছিলেন বেশ অনেকদিন। সংশয় ছিল বিশ্বকাপ নিয়ে। তবে শেষ মুহূর্তে চোট কাটিয়ে দলে ফেরেন শাহিন শাহ আফ্রিদি। কিন্তু যথেষ্ট প্রস্তুতির সুযোগ, সময় কোনোটাই ছিল না তার। বিশ্বকাপের আগে আফগানিস্তানের বিপক্ষে খেলা প্রস্তুতি ম্যাচই ছিল ভরসা। সেই ম্যাচেও বেশ ঝলক দেখিয়েছিলেন। তবে সেই ধার দেখা যায়নি ভারত ও জিম্বাবুয়ের ম্যাচে। কোনোভাবেই পুরনো ছন্দ ফিরে পাচ্ছিলেন না। অনেকে তাকে বিশ্রাম দিয়ে অন্য কাউকে খেলানোর পরামর্শ দেয়। ঠিক সেই সময়ই নিজেকে ফিরে পেতে শুরু করেন আফ্রিদি। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ১৪ রানে ৩ উইকেট। আর সুপার টুয়েলভের ডু অর ডাই ম্যাচে বাংলাদেশ যেন তার কাছেই হেরে যায়, শিকার করেন ২২ রানে ৪ উইকেট!

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: