সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন

পাবজি খেলাকে কেন্দ্র করে যুবককে ছুরিকাঘাত!

প্রতিনিধির / ৭৮ বার
আপডেট : সোমবার, ১০ অক্টোবর, ২০২২
পাবজি খেলাকে কেন্দ্র করে যুবককে ছুরিকাঘাত!
পাবজি খেলাকে কেন্দ্র করে যুবককে ছুরিকাঘাত!

পিরোজপুরের স্বরূপকাঠিতে মোবাইলে অনলাইন পাবজি গেম খেলাকে কেন্দ্র করে সাইফুল ইসলাম (২০) নামের এক যুবককে ছুরিকাঘাত করে গুরুতর জখম করা হয়েছে। আহত যুবক সাইফুলের অবস্থা আশংকাজনক। গত শনিবার রাতে স্বরূপকাঠি পৌরসভার ঘরামীবাড়ি অটোষ্ট্যান্ড এলাকায় ওই ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনার সাথে জড়িত পৌরসভার জগন্নাথকাঠি এলাকার সিদ্দিকুর রহমান ছেলে সাব্বির (২০) ও একই এলাকার মো. ফুয়াদ হোসেনের ছেলে রিয়াদ (১৮) নামের দুজনকে গ্রেপ্তার করে আজ সোমবার সকালে পিরোজপুর কোর্টে প্রেরণ করেছে।

বিবরণে জানা গেছে, ঘটনার তিনদিন পূর্বে স্বরূপকাঠি পৌরসভার ৪ নং ওয়ার্ডের জগন্নাথকাঠি এলাকার মো. শাহজাহান মিয়ার ছেলে সাইফুল একই এলাকার সাব্বিরের সাথে বাজিতে মোবাইলে অনলাইন পাবজি গেম খেলে। খেলায় সাব্বির সাইফুলের সাথে হেরে যায়। পরে সাব্বির সাইফুলকে বাজির টাকা দিতে না পারলে সাইফুল সাব্বিরের মোবাইল ফোন নিয়ে যায়।

এ নিয়ে তাদের মধ্যে দ্বন্দের সৃষ্টি হয়। শনিবার রাতে সাব্বির পৌরশহরের ৪ নম্বর ওয়ার্ডের ঘরামীবাড়ী এলাকার অটো ষ্ট্যান্ডে যায়। এসময় সাব্বির ও তার ভাগ্নে রিয়াদ সাইফুলের কাছে মোবাইল ফেরত চাইলে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে তারা সাইফুলের বুকে ছুরিকাঘাত করে। সাইফুলের চিৎকারে আসেপাশের লোকজন এগিয়ে গেলে আঘাতকারীরা পালিয়ে যায়।

পরে স্থানীয়রা গুরুতর আহত সাইফুলকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা গুরুতর দেখে তাকে বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে তার অবস্থার আরো অবনতি ঘটলে ওই রাতেই তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। সেখানে সাইফুলকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নেছারাবাদ থানার ওসি আবির মোহাম্মদ হোসেন জানান, ঘটনার পরপরই সংবাদ পেয়ে থানার সব অফিসার ফোর্স পাঠিয়ে সাইফুলকে চিকিৎসা করানোর পাশাপাশি ঘটনার হোতা সাব্বির ও রিয়াদকে গ্রেপ্তারে অভিযান চালানো হয়। এ ব্যাপারে মামলা হয়েছে এবং জড়িতদের গ্রেপ্তার করে সোমবার কোর্টে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: