রবিবার, ২৩ জুন ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন

পার্বত্য জেলার দুর্গম এলাকায় যৌথ বাহিনীর অভিযানে ১০ জঙ্গি গ্রেপ্তার

প্রতিনিধির / ১২৫ বার
আপডেট : শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২
পার্বত্য জেলার দুর্গম এলাকায় যৌথ বাহিনীর অভিযানে ১০ জঙ্গি গ্রেপ্তার
পার্বত্য জেলার দুর্গম এলাকায় যৌথ বাহিনীর অভিযানে ১০ জঙ্গি গ্রেপ্তার

পার্বত্য জেলার দুর্গম এলাকায় যৌথ বাহিনীর অভিযানে গ্রেপ্তার হওয়া জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়া ও বিচ্ছিন্নতাবাদী সংগঠন কুকি চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) এর ১০ সদস্যকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।শুক্রবার (২১ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাঙামাটি জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফারজানা আকতারের আদালতে আসামিদের হাজির করা হয়। পরে আদালত আসামিদের জেলা হাজতে প্রেরণের নিদের্শ দেন।

এর আগে বান্দরবান ও রাঙ্গামাটির বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে নতুন জঙ্গি সংগঠন জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়ার সুরা সদস্যসহ ৭ জন জঙ্গি এবং পাহাড়ি বিচ্ছিন্নতাবাদী সংগঠনের ৩ জনসহ মোট ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছিল।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন- জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্কিয়ার সদস্য সৈয়দ মারুফ আহমেদ মানিক (৩১), মো. ইমরান হোসেন সাওন (৩১), মো. কাওসার শিশির (৪৬), মো. জাহাঙ্গির আহমেদ জনু (২৮), মো. ইব্রাহিম আলী (১৯), মো. আবু বক্কর সিদ্দিকি বাপ্পী (২২), মো. রুফু মিয়া (২৬)।গ্রেপ্তারকৃত অন্যরা হলেন- কুকি চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) জৌথান স্যাং বম (১৯), স্টিফেন বম (১৯), মাল সম বম (২০)।

রাঙামাটি কোর্ট পুলিশের সহকারী উপ-পরিদর্শক মো. আসাদুজ্জামান জানান, আসামিদের আদালতে হাজির করে রিমান্ড আবদন করা হয়নি। প্রাথমিকভাবে আদালত হাজিরার দেওয়া হয়েছে। তবে পরিবর্তী হাজিরাতে আসামিদের রিমান্ডে নেওয়ার আবেদন করা হবে।এদিকে রাঙামাটি অতিরিক্ত পুলিশ সুপার মারুফ আহমেদ বলেন, আসামিদের বিরুদ্ধে রাঙামাটির বিলাইছড়ি থানায় মামলা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: