শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন

ফেলুদা সিরিজে নিয়ে আসছেন পরিচালক সৃজিত মুখার্জি

প্রতিনিধির / ১১২ বার
আপডেট : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
ফেলুদা সিরিজে নিয়ে আসছেন পরিচালক সৃজিত মুখার্জি
ফেলুদা সিরিজে নিয়ে আসছেন পরিচালক সৃজিত মুখার্জি

সত্যজিৎ রায়ের লেখা ‘ভূস্বর্গ ভয়ঙ্কর’-কে এবার ফেলুদা সিরিজে নিয়ে আসছেন পরিচালক সৃজিত মুখার্জি। তার অফিশিয়াল ফেসবুক পেজে এই বিষয়ে একটি ভিডিও শেয়ার করে দর্শকদের নতুন তথ্য জানিয়েছেন তিনি।

চলচ্চিত্র অঙ্গনে তিনি একাধারে ভারতীয় বাঙালি চলচ্চিত্র পরিচালক, অভিনেতা, চিত্রনাট্যকার, অর্থনীতিবিদ। ২০১০ সালে প্রথম চলচ্চিত্র ‘অটোগ্রাফ’ পরিচালনার মাধ্যমে তিনি দর্শকদের নজরে আসেন। এরপর থেকেই তার অসংখ্য চলচ্চিত্র জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ একাধিক পুরস্কার পেয়ে আসছে।ছোটবেলা থেকেই সত্যজিৎ রায়ের ফেলুদা সিরিজের ভক্ত এই পরিচালক। আর সেই ভালোবাসা থেকেই ‘আড্ডা টাইমস’ ওয়েব প্ল্যাটফর্মের জন্য ২০২০ সালে ‘ফেলুদা ফেরত’ নির্মাণ করেন তিনি।এর ঠিক দুই বছর পরই হইচই ওয়েব প্ল্যাটফর্মের জন্য ‘ফেলুদার গোয়েন্দাগিরি’ তৈরি করেন সৃজিত মুখার্জি। ‘দার্জিলিং জমজমাট’-এর কাহিনি সিরিজ হিসেবে তুলে ধরেন তিনি।

এবার দার্জিলিং নয়, কাশ্মীরের পাহাড়ের সৌন্দর্যকে ভয়ংকররূপে তুলে ধরা হবে নতুন ফেলুদার সিরিজে। ১ মিনিট ২৬ সেকেন্ডের সেই ভিডিওতে সৃজিত জানান, ফেলুদার গোয়েন্দাগিরি সিজন টুতে ‘ভূস্বর্গ ভয়ঙ্কর’-এর শুটিং শুরু হবে আগামী বছরের জানুয়ারিতেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: