শনিবার, ২৫ মে ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের (ইইডি)

প্রতিনিধির / ১২৬ বার
আপডেট : শনিবার, ২২ অক্টোবর, ২০২২
বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের (ইইডি)
বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের (ইইডি)

গত ১৩ অক্টোবর ইইডি প্রধান প্রকৌশলীর পদে (চলতি দায়িত্ব) নিয়োগ পান মো. দেলোয়ার হোসেন মজুমদার। এর আগে তিনি অধিদপ্তরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী পদে ছিলেন।রাষ্ট্রপতির আদেশক্রমে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সিনিয়র সহকারী সচিব (উন্নয়ন-৩) মো. আব্দুল্লাহ আল মাসউদের সই করা প্রজ্ঞাপনে এ তথ্য জানা যায়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের (ইইডি) নবনিয়োগপ্রাপ্ত প্রধান প্রকৌশলী মো. দেলোয়ার হোসেন মজুমদার।শনিবার (২২অক্টোবর) গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান তিনি।

এতে বলা হয়, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের আওতাধীন ইইডির তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. দেলোয়ার হোসেন মজুমদারকে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত অতিরিক্ত প্রধান প্রকৌশলীর শূন্য পদে চলতি দায়িত্ব পালনের পাশাপাশি প্রধান প্রকৌশলী পদে রুটিন দায়িত্ব দেওয়া হলো। যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে এ আদেশ জারি করা হলো। যা ১৬ অক্টোবর থেকে কার্যকর হবে।

শ্রদ্ধা নিবেদন শেষে তিনি বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন। পরে বঙ্গবন্ধুর বাসভবনে রক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে সই করেন দেলোয়ার হোসেন।এসময় তত্ত্বাবধায়ক প্রকৌশলী ও নির্বাহী প্রকৌশলীরা, পরিচালক, উপ-পরিচালকসহ শিক্ষা প্রকৌশল অধিদপ্তর ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন, ডিপ্লোমা প্রকৌশলী ও সরকারি কর্মচারী সমিতির নেতারা, স্থানীয় জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: