শনিবার, ২৫ মে ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন

বাসের ধাক্কায় কলেজছাত্রসহ নিহত ২

প্রতিনিধির / ১১৪ বার
আপডেট : বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
বাসের ধাক্কায় কলেজছাত্রসহ নিহত ২
বাসের ধাক্কায় কলেজছাত্রসহ নিহত ২

নারায়ণগঞ্জে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশা খাদে পড়ে দুজন নিহত হয়েছেন। গতকাল বুধবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের রূপগঞ্জের আদুরি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন আড়াইহাজার সফর আলী কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র মো. নাফিজ (১৭)। নাফিজ রূপগঞ্জের দিয়াবাড়ী এলাকার মো. নাইম মিঞার ছেলে। অপরজন অটোরিকশাচালক। তার নাম-পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা গেছে, ঢাকা-সিলেট মহাসড়কের আদুরি এলাকায় সিলেটগামী একটি বাস অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশা ছিটকে গিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় খাদে পড়ে যাওয়া অটোরিকশার চালক ও যাত্রীকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

নিহত নাফিজের চাচা ফারুক মিঞা বলেন, সকাল সাড়ে ৭টায় নাফিজ কলেজে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয়। এরপর সাড়ে ৯টার দিকে খবর আসে তাকে বহনকারী অটোরিকশা দুর্ঘটনার শিকার হয়েছে। ঘটনাস্থলেই সে মারা গেছে বলে স্থানীয়দের থেকে জানতে পেরেছি। নাফিজ মেধাবী শিক্ষার্থী ছিল।

ভুলতা পুলিশ ক্যাম্পের পরিদর্শক ওমর ফারুক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের মধ্যে একজন রূপগঞ্জ দিয়াবাড়ী এলাকার বাসিন্দা নাফিজ। সে সফর আলী কলেজের উচ্চ মাধ্যমিকের ছাত্র। অপরজন সিএনজি চালক। তার নাম-পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে।

তিনি আরও বলেন, নিহত নাফিজের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। অজ্ঞাত সিএনজি চালকের মরদেহ নারায়ণগঞ্জ সদর জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

এছাড়া ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। বিধি মোতাবেক পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: