বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন

‘বিতর্কিত’ সাকিবের সঙ্গে চু‌ক্তি নবায়ন করবে না দুদক

প্রতিনিধির / ১৩৫ বার
আপডেট : শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২
‘বিতর্কিত’ সাকিবের সঙ্গে চু‌ক্তি নবায়ন করবে না দুদক
‘বিতর্কিত’ সাকিবের সঙ্গে চু‌ক্তি নবায়ন করবে না দুদক

ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ২০১৮ সালে সাকিব আল হাসানের সঙ্গে দুদকের চুক্তি হয়েছিল। এ ছাড়া হটলাইন-১০৬ উদ্বোধনকালেও তার সঙ্গে কাজ করে দুদক।

ব্র্যান্ড অ্যাম্বাসেডর হি‌সে‌বে জাতীয় ক্রিকেট দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক এবং বিশ্বসেরা অলরাউন্ডার সা‌কিব আল হাসানের সঙ্গে চু‌ক্তি নবায়ন কর‌বে না দুর্নীতি দমন কমিশন (দুদক)। মাঠের বাইরে একাধিক বিতর্কিত ঘটনার জন্য সাকিবকে শুভেচ্ছাদূত হিসেবে না রাখার এই সিদ্ধান্ত নিয়েছে দুদক।বৃহস্পতিবার (২৭ অক্টোবর) দুদকের অনুসন্ধান বিভাগের কমিশনার ড. মোজাম্মেল হক খান এক প্রশ্নের জবাবে সাংবা‌দিক‌দের এ তথ্য নিশ্চিত করেন।

মোজাম্মেল হক বলেন, বিধি অনুযায়ী তার সঙ্গে দুদক এখনও চুক্তিবদ্ধ। কিন্তু বিভিন্ন বিষয়ে সাকিব আল হাসান এখন বিতর্কিত। কোনো বিতর্কিত মানুষের সঙ্গে দুদক নিজেকে জড়াতে চায় না। যার কারণে সাকিবকে আর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ব্যবহার করবে না দুদক।আসন্ন আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবসের কোনো কার্যক্রমে তাকে রাখা হবে না বলেও জানিয়েছেন দুদক কমিশনার।

এর আগে, গত ২০ সেপ্টেম্বর অ্যাম্বাসেডর হিসেবে ক্রিকেটার সাকিব আল হাসানকে রাখা হবে কিনা- এ বিষয়ে সিদ্ধান্তের জন্য অপেক্ষা করতে বলেছিলেন দুদক সচিব মো. মাহবুব হোসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: