মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন

বিয়ের নিমন্ত্রণপত্র দিতে গিয়ে সড়কে প্রাণ গেল হবু বরের

প্রতিনিধির / ৭১ বার
আপডেট : মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২
বিয়ের নিমন্ত্রণপত্র দিতে গিয়ে সড়কে প্রাণ গেল হবু বরের
বিয়ের নিমন্ত্রণপত্র দিতে গিয়ে সড়কে প্রাণ গেল হবু বরের

পারিবারিক আয়োজনে আগামী শুক্রবার বিয়ের অনুষ্ঠানের দিনক্ষণ ঠিক হয় স্বর্ণ ব্যবসায়ী বিজয় ধরের (২৮)। আত্মীয়স্বজনদের বিয়ের নিমন্ত্রণ জানাতে এ বাড়ি-ও বাড়ি ছুটছিলেন। হঠাৎ সড়ক দুর্ঘটনায় থেমে গেছে তাঁর ছোটাছুটি। বিয়েবাড়িতে এখন উৎসবের বদলে চলছে মাতম।

রোববার বিকেল পাঁচটার দিকে চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নাজিরহাট পৌর এলাকার নানুপুর-মাইজভান্ডার সড়কে ব্যক্তিগত গাড়ির ধাক্কায় নিহত হন মোটরসাইকেল আরোহী বিজয় ধর। এ দুর্ঘটনায় আহত হয়েছেন সঙ্গে থাকা তাঁর বন্ধু রাজেশ ধর। তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজয় ফটিকছড়ির নাজিরহাট পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের চৌধুরীবাড়ির রুপাল ধরের ছেলে। সোমবার বিকেলে ময়নাতদন্ত শেষে বিজয় ধরের লাশ বাড়িতে আনা হলে এক হৃদয়বিদারক পরিবেশ তৈরি হয়। বর-কনে দুই বাড়িতে কান্নার রোল পড়ে যায়। কেউ কাউকে সান্ত্বনা দেওয়ার ভাষা পাচ্ছিল না। সন্ধ্যায় বিজয় ধরের বাড়ির কাছের শ্মশানে শেষকৃত্য সম্পন্ন হয়।

পারিবারিক সূত্রে জানা গেছে, বিজয় ধরের সঙ্গে প্রতিবেশী এক কলেজছাত্রীর প্রেমের সম্পর্ক হয়। সেই সূত্রে পারিবারিকভাবে তাঁদের বিয়ের আয়োজন করা হয়। আগামী শুক্রবার বিয়ের আনুষ্ঠানিকতা হতে যাচ্ছিল। এ জন্য দুই পরিবারে চলছিল নানা প্রস্তুতি।

বিজয় ধরের ছোট ভাই অজয় ধর বলেন, ‘আমার ভাইয়ের আগামী শুক্রবার বিয়ের আয়োজন ঠিক করা হয়েছিল। নিজের বিয়ের নিমন্ত্রণপত্র খালার বাড়িতে দিয়ে ফিরে আসার পথে সড়ক দুর্ঘটনায় সব আয়োজন এক মুহূর্তে শেষ হয়ে যায়।’

ফটিকছড়ি থানার উপপরিদর্শক নুরুল ইসলাম প্রথম আলোকে বলেন, নিহতের লাশের ময়নাতদন্ত শেষে সোমবার বিকেলে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ব্যক্তিগত গাড়িটির চালকসহ পালিয়ে যাওয়ায় জব্দ করা যায়নি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: