সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন

ইউরোপা লিগে জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড

প্রতিনিধির / ৮৪ বার
আপডেট : শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২
ইউরোপা লিগে জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড
ইউরোপা লিগে জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড

ইউরোপা লিগে জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ঘরের মাঠে শেরিফ ৩-০ গোলে হারিয়েছে রেড ডেভিলরা।বৃহস্পতিবার দিবাগত রাত ১টায় ওল্ড ট্রাফোর্ডে মুখোমুখি হয় ম্যানচেস্টার ইউনাইটেড ও শেরিফ। ম্যাচের ২৮ মিনিটে গোল করার সুযোগ পায় ইউনাইটেড। ম্যানচেস্টার ইউনাইটেডের ডিফেন্ডার ভিক্টর লিন্ডেলফ মিডফিল্ডার ব্রুনো ফার্নান্দেজকে পাস দেন। ফার্নান্দেজ বলটি রোনালদের উদ্দেশ্যে এগিয়ে দিলে রোনালদোও গোল করার চেষ্টা করলেও শেরিফের গোলকিপার ম্যাকসিভ কোভাল শটটি সেভ করে দেন।

পরে ৩০ মিনিটে পেনাল্টি পায় ম্যানচেস্টার ইউনাইটেড। ইউনাইটেডের ক্রিশ্চেন এরিকসন শটটি নিলে শেরিফের গোলকিপার কোভাল শটটি সেভ করেন। তখন ফার্নান্দেজ রিবাউন্ড করে গোল দেয়ার চেষ্টা করলেও এবারো কোভাল শটটি সেভ করে ফেলেন।প্রথমার্ধের শেষদিকে লিড পায় ম্যানচেস্টার ইউনাইটেড। এরিকসনের এসিস্ট থেকে গোল করেন ডিয়েগো ডালট। এরপর আর কোনো গোল না হলে ১-০ ব্যবধানে লিড নিয়ে বিরতিতে যায় ম্যানচেস্টার ইউনাইটেড।

দ্বিতীয়ার্ধের শুরু থেকে আবারো ডোমিনেট করা শুরু করে ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচের ৬৫ মিনিটে আবারো লিড পায় স্বাগতিকরা। লুক শ-এর এসিস্ট থেকে গোল করেন মার্কাস রাশফোর্ড।এরপর ম্যাচের ৮১ মিনিটে ব্রুনো ফার্নান্দেজের ক্রস থেকে গোল করে শেরিফের কফিনের শেষ পেরেক ঠুকে দেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এরপর আর কোনো গোল না হলে ৩-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে এরিক টেন হাগের শিষ্যরা।

এই জয়ে পাঁচ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ইউরোপা লিগে ইউনাইটেডের পরে ম্যাচ আগামী ৩ নভেম্বর প্রতিপক্ষ রিয়াল সোসিয়াদাদ।অন্যদিকে, ইউরোপা লিগে পা পিছলেছে আর্সেনাল। পিএসভি আইন্দোভন আর্সেনালকে হারিয়েছে ২-০ গোলে। পিএসভির হয়ে গোল পেয়েছেন জোই ভিরম্যান ও লুক ডি ইয়ং।বর্তমানে পাঁচ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে আর্সেনাল। ইউরোপা লিগে আর্সেনালের পরের ম্যাচ আগামী ৪ নভেম্বর প্রতিপক্ষ এফসি জুরিখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: