রবিবার, ১৯ মে ২০২৪, ১১:২৬ অপরাহ্ন

বেশি ঘাটবেন না, বেশি ঘাটলে কেঁচো বেরিয়ে আসবেঃমির্জা ফখরুল

প্রতিনিধির / ১১৯ বার
আপডেট : রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
বেশি ঘাটবেন না, বেশি ঘাটলে কেঁচো বেরিয়ে আসবেঃমির্জা ফখরুল
বেশি ঘাটবেন না, বেশি ঘাটলে কেঁচো বেরিয়ে আসবেঃমির্জা ফখরুল

ব্যক্তিগত আক্রামণ করে কাদেরের বক্তব্য রাজনৈতিক শিষ্টাচারবহির্ভূত’

ফখরুল বলেন, ওবায়দুল কাদের সাহেব বলেছেন, আমি নাকি দুবাই থেকে টাকা পাই, টাকার ওপর ঘুমাই। বেশি ঘাটবেন না, বেশি ঘাটলে কেঁচো বেরিয়ে আসবে।

ব্যক্তিগত পর্যায়ে ঘাঁটলে আওয়ামী লীগের কেউ রেহাই পাবেন না। প্রত্যেকের অবৈধ সম্পদ অর্জনের ফিরিস্তি সামনে নিয়ে আসা হবে। ওবায়দুল কাদেরদের কার কত সম্পদ তাও সামনে আনা হবে। তারা কীভাবে ওই সম্পদ অর্জন করেছেন তা কি দেশের মানুষ জানে না, বুঝে না?

বিএনপি নেতাদের টাকার উৎস নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের দেওয়া বক্তব্যের সমালোচনা করে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তিনি (কাদের) খুব আপত্তিকর মন্তব্য করেছেন। সমস্ত রাজনৈতিক শিষ্টাচারের বাইরে গিয়ে তিনি কথাগুলো বলেছেন এবং আমাকে ব্যক্তিগতভাবে আক্রামণ করেছেন। ব্যক্তিগত আক্রমণ করবেন না। রোববার (৩০ অক্টোবর) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা পৈতৃক সম্পত্তি বেচে রাজনীতি করি। নেতাকর্মীদের নিজেদের দেওয়া চাঁদার টাকায় সমাবেশ করা হচ্ছে। কিন্তু আপনারা কী করেন, তা সবাই জানেন।

সরকারি টাকা খরচ করে সমাবেশ করেও আওয়ামী লীগ চেয়ার পূরণ করতে পারেনি বলেও মন্তব্য করেন মির্জা ফখরুল।

তিনি বলেন, আওয়ামী লীগের হাতে গত ১৫ বছরে বাংলাদেশের সব স্বপ্ন ভেঙে যাচ্ছে। দেশকে ভাগাড়ে পরিণত করছে সরকার। মিথ্যাচার করে মানুষকে বোকা বানিয়ে দেশকে একদলীয় শাসনের দিকে নিয়ে গেছে আওয়ামী লীগ।সরকার কৌশল করে আদালত দিয়ে প্রতারণা করে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল করে দিয়েছে। জাতিকে ভুল বুঝিয়ে ক্ষমতায় টিকে থাকার প্রয়াস চালিয়ে যাচ্ছে। আওয়ামী লীগ দেউলিয়া হয়ে গেছে বলেই বিরোধী নেতাদের বিরুদ্ধে গায়েবি মামলা দিচ্ছে বলেও মন্তব্য বিএনপি মহাসচিবের।এদিকে সভায় ৭ নভেম্বর উপলক্ষে দলীয় পতাকা উত্তোলন, জিয়াউর রহমানের মাজারে ফাতিহা পাঠ, কেন্দ্রীয় কার্যালয়ের সামনে উম্মুক্ত আলোচনাসভার কর্মসূচি ঘোষণা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: