রবিবার, ১৬ জুন ২০২৪, ০১:৫২ অপরাহ্ন

ব্যবসায়ীদের ভয় দেখিয়ে চাঁদাবাজি করছে:বিএনপির নেতাকর্মীরা

প্রতিনিধির / ১২৬ বার
আপডেট : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
ব্যবসায়ীদের ভয় দেখিয়ে চাঁদাবাজি করছে:বিএনপির নেতাকর্মীরা
ব্যবসায়ীদের ভয় দেখিয়ে চাঁদাবাজি করছে:বিএনপির নেতাকর্মীরা

সমাবেশের নামে বিএনপির নেতাকর্মীরা ব্যবসায়ীদের ভয় দেখিয়ে চাঁদাবাজি করছে বলে অভিযোগ করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। একই সঙ্গে এই চাঁদার একটি অংশ লন্ডনে তারেক রহমানের কাছে যাচ্ছে বলেও মন্তব্য করেন তিনি।

সমাবেশের নামে চাঁদাবাজি করে যে টাকা তোলা হচ্ছে তার অর্ধেক লন্ডনে তারেক জিয়ার কাছে পাঠানো হচ্ছে। বিএনপি আগে সহিংসতা চালিয়েছে। তাই তারা কোনো সমাবেশ ডাকলে পুলিশকে সতর্ক থাকতে হচ্ছে। তল্লাশি করতে হচ্ছে।রোববার (১৬ অক্টোবর) দুপুরে সচিবালয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সভাকক্ষে সমসাময়িক ইস্যু নিয়ে সাংবাদিদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তথ্যমন্ত্রী। তিনি বলেন, বিএনপির আমলে ২১ আগস্টের গ্রেনেড হামলা হয়েছে। তারা আওয়ামী লীগকে নেতৃত্বশূন্য করতে চেয়েছিল। বিএনপি হচ্ছে পেট্রোল বোমা বাহিনী। আজ আওয়ামী লীগের আমলে বিএনপি নির্বিঘ্নে সমাবেশ করছে। কিন্ত তারা সমাবেশের নামে চাঁদার প্রকল্প নিয়েছে।

তথ্যমন্ত্রী আরও বলেন, সমাবেশের নামে চাঁদাবাজি করে যে টাকা তোলা হচ্ছে তার অর্ধেক লন্ডনে তারেক জিয়ার কাছে পাঠানো হচ্ছে। বিএনপি আগে সহিংসতা চালিয়েছে। তাই তারা কোনো সমাবেশ ডাকলে পুলিশকে সতর্ক থাকতে হচ্ছে। তল্লাশি করতে হচ্ছে।১৯৭১ সালের ২৫ মার্চ গণহত্যার স্বীকৃতি নিয়ে মার্কিন কংগ্রেসম্যানদের প্রস্তাবের বিষয়টি কীভাবে দেখছেন, এমন প্রশ্নের জবাবে হাছান মাহমুদ বলেন, মার্কিন কংগ্রেসম্যানদের ধন্যবাদ জানাই। কারণ তারা ১৯৭১ সালের ২৫ মার্চ গণহত্যার স্বীকৃতি দিতে প্রস্তাব তুলেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: