শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন

ভক্তের প্রশ্নের জবাব দিলেন শাহরুখ

প্রতিনিধির / ১০৯ বার
আপডেট : শনিবার, ৫ নভেম্বর, ২০২২
ভক্তের প্রশ্নের জবাব দিলেন শাহরুখ
ভক্তের প্রশ্নের জবাব দিলেন শাহরুখ

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, শনিবার টুইটারে ভক্তদের জন্য একটি প্রশ্নোত্তর পর্বের আয়োজন করেন শাহরুখ। ভক্তদের অসংখ্য প্রশ্নের ধৈর্য ধরে উত্তর দেন তিনি। শাহরুখের মজাদার জবাবে মুগ্ধ নেটিজেনরা।দুইদিন আগে ৫৭ বছর বয়সে পা দিয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। পাশাপাশি জন্মদিনেই সামনে এনেছেন ‘পাঠান’ সিনেমার টিজার। এই সিনেমার মাধ্যমে প্রায় ৪ বছর পর রুপালি পর্দায় ফিরছেন কিং খান। এছাড়া জন্মদিনের দিন মান্নাত-এর বাইরে ভক্তদের দুইবার দর্শন দিয়েছিলেন শাখরুখ। আর আজ শনিবার (৫ নভেম্বর) দুপুরে ভক্তদের দারুন এক সারাপ্রাইজ দিলেন বলিউড বাদশা।

এইদিন একদম নিজস্ব স্টাইলে প্রশ্নোত্তর পর্বের ঘোষণা দেন শাহরুখ। টুইটারে তিনি লিখেন, ‘অনেক প্রশ্ন মনে নিয়ে আমরা ঘুম থেকে উঠি। আজ আমি উত্তর নিয়ে ঘুম থেকে উঠলাম! তাই ভাবলাম আমরা ১৫ মিনিটের জন্য একটা #AskSRK করি। যদি ফাঁকা সময় থাকে তোমাদের, তাহলে প্রশ্ন জিজ্ঞাসা করো।’শাহরুখকে প্রশ্ন করবার সুযোগ কে ছাড়বে? ঝড়ের গতিতে প্রিয় তারকার কাছে রাশি রাশি প্রশ্ন নিয়ে হাজির হয়ে যান ভক্তরা। পাঠান সিনেমার টিজারে শাহরুখের সিক্স প্যাক অ্যাবস দেখে হতবাক ভক্তরা।

তাই প্রশ্নোত্তর পর্বে একজন ভক্ত সরাসরি জিজ্ঞাসাই করেই ফেলেন- ‘শাহরুখ, তুমি এতটা হট কীভাবে?’ জবাবে বাদশা মজা করে লিখেন- ‘চিকেনের সঙ্গে পেরি পেরি সস সাহায্য করে, আমার মনে হয়।’অপর একজন শাহরুখের কাছে প্রশ্ন রাখেন, ‘অতিমারির পর জীবন কতটা বদলেছে?’ অভিনেতা জানান, ‘মনে হয়, আজকাল আমি দ্রুত সবকাজ শেষ করতে আর উদ্যোগী হই না।’

‘পাঠান’ সিনেমায় শাহরুখের সঙ্গে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামের। ২০২৩ সালের ২৫ জানুয়ারি তারিখে মুক্তি পাবে সিনেমাটি।এছাড়া একই বছর মুক্তি পাবে শাহরুখের আরো দুটি সিনেমা। ২ জুন তারিখে অ্যাটলি পরিচালিত ‘জওয়ান’ নিয়ে হাজির হবেন কিং খান। অন্যদিকে রাজকুমার হিরানি ও শাহরুখ জুটির প্রথম সিনেমা ‘ডানকি’ মুক্তি পাবে ২০২৩ সালের ২২ ডিসেম্বর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: