শনিবার, ২২ জুন ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন

‘ভালো বন্ধু’ বিজয়ের সঙ্গে ছুটি কাটাতে মালদ্বীপ গেলেন রাশমিকা

প্রতিনিধির / ১২৭ বার
আপডেট : শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২
‘ভালো বন্ধু’ বিজয়ের সঙ্গে ছুটি কাটাতে মালদ্বীপ গেলেন রাশমিকা
‘ভালো বন্ধু’ বিজয়ের সঙ্গে ছুটি কাটাতে মালদ্বীপ গেলেন রাশমিকা

বিজয় দেবারকোন্ডার সঙ্গে প্রেমের গুজব শুনতে কেমন লাগে? দিন কয়েক আগে এক শব্দে এই প্রশ্নের উত্তর দিয়ে রাশমিকা বলেছিলেন, ‘মিষ্টি’। তবে বিজয় বা রাশমিকা কেউই কখনোই তাঁদের মধ্যে প্রেমের কথা স্বীকার করেননি। এ প্রসঙ্গে জানতে চাওয়া হলে বিজয় বা রাশমিকা দুজনেই অতিপরিচিত উত্তর দিয়েছেন—‘আমরা খুব ভালো বন্ধু’। দুই ভালো বন্ধু এবার একসঙ্গে ছুটি কাটাতে উড়াল দিয়েছেন মালদ্বীপে। আজ সকালে মুম্বাইয়ের বিমানবন্দরে ক্যামেরাবন্দী হন তাঁরা। শুরুতে বিজয় সোজা বিমানবন্দরে ঢুকে যান, এর কিছুক্ষণ পরই হাজির হন রাশমিকা। তিনি মাস্ক খুলে আলোকচিত্রীদের ছবির জন্য হাসিমুখে পোজ দিয়েছেন। দুজনের কেউই সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেননি। তবে ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, তাঁদের গন্তব্য মালদ্বীপ। কোনো ছবির শুটিং নয়, স্রেফ ছুটি কাটাতেই যাচ্ছেন তাঁরা।

২০১৮ সালে একসঙ্গে তেলেগু ছবি ‘গীতা গোবিন্দাম’-এ অভিনয় করেন বিজয় ও রাশমিকা। পরে করেন আরেকটি ছবিও ‘ডিয়ার কমরেড’। এর পর থেকেই তাঁদের প্রেমের গুঞ্জন ডালপালা মেলতে থাকে। কিছুদিন আগে দেওয়া এক সাক্ষাৎকারে রাশমিকাকে ‘ডার্লিং’ অভিহিত করে বিজয় বলেছিলেন, ‘আমরা একসঙ্গে দুটি ছবি করেছি, ও তো ডার্লিং। তাঁকে খুব পছন্দ করি। আমরা খুব ভালো বন্ধু, অনেক সিনেমা নিয়ে নানা ধরনের ভাবনাচিন্তা ভাগাভাগি করি।’

 

এদিকে রাশমিকার মালদ্বীপ–যাত্রার দিনই মুক্তি পাচ্ছে তাঁর প্রথম বলিউড ছবি ‘গুডবাই’। বিকাস বেহেল পরিচালিত ছবিটিতে তাঁর সঙ্গে আছেন অমিতাভ বচ্চন, নীনা গুপ্তা প্রমুখ।

অন্যদিকে কিছুদিন আগে মুক্তি পাওয়া বিজয়ের ‘লাইগার’ ফ্লপ হয়েছে। তিনি নতুন ছবির প্রস্তুতি নিচ্ছেন। জানা গেছে, মালদ্বীপ থেকে ফিরেই আলাদা ছবির শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়বেন বিজয় ও রাশমিকা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: