মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন

ভুল চিকিৎসায় মৃত্য ক্লিনিক সিলগালা

প্রতিনিধির / ১১৭ বার
আপডেট : শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
ভুল চিকিৎসায় মৃত্য ক্লিনিক সিলগালা
ভুল চিকিৎসায় মৃত্য ক্লিনিক সিলগালা

জানা গেছে, শুক্রবার বিকেল ৫ টার দিকে আশরাফ আলী শেখ(৮০) নামে ভর্তি থাকা এক রোগীর ভুল চিকিৎসায় মৃত্য হয়েছে, এমন অভিযোগে নির্বাহী কর্মকর্তা মোবাইল কোর্ট পরিচালনা করে ক্লিনিকটি বন্ধ করে দেন।

বাগেরহাটের মোরেলগঞ্জে বেসরকারি গ্রীন লাইফ ক্লিনিকে রোগীর মৃত্যুর ঘটনায় সিলগালা করা হয়েছে।শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম গ্রীন লাইফ হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারটি সিলগালা করে দেন।প্রশাসনের নাকের ডগায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মুখে সদ্য চালু হওয়া এই ক্লিনিকটির কোন রেজিষ্ট্রেশন বা অনুমোদন নেই।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আহাত নাজমুল বলেন স্বাস্থ্য কমপ্লেক্সের একশত মিটারের মধ্যে কোন ক্লিনিকে থাকা অবৈধ তাছাড়া এই ক্লিনিক এর কোন পার্মানেন্ট ডাক্তার নেই।নির্বাহী কর্মকর্তার উপস্থিতি টের পেয়ে ক্লিনিকের পরিচালক কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য সহকারী মো. রিয়াদুল ইসলাম সোহাগ, কর্তব্যরত চিকিৎসক ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচএ ডঃ কামাল হোসেন মুফতি, নার্স সকলে ক্লিনিক ফেলে পালিয়ে যান।

নির্বাহী কর্মকর্তা বলেন, দীর্ঘক্ষণ অপেক্ষার পরেও ক্লিনিকের কোন কর্মকর্তা প্রকাশ্যে না আসায় সেখানে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় ওই ক্লিনকে ভর্তি থাকা দু‍‍`জন রোগীকে নিকটস্থ স্বাস্থ্য কমপ্লেক্সে স্থানান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: