শনিবার, ২৫ মে ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন

মহাসড়কে পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে জখম

প্রতিনিধির / ১১৯ বার
আপডেট : রবিবার, ২ অক্টোবর, ২০২২
মহাসড়কে পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে জখম
মহাসড়কে পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে জখম

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতের কবলে পড়ে সর্বস্ব খুইয়েছেন এক পুলিশ কর্মকর্তা। ডাকাত দলের সদস্যরা তাঁকে কুপিয়ে গুরুতর জখমও করেছে। তাঁকে চট্টগ্রামের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী পুলিশ কর্মকর্তার নাম আলমগীর হোসেন। তিনি চট্টগ্রাম জোনের জোড়ারগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্বরত।

পুলিশ সূত্র জানায়, গত বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে চট্টগ্রামে ব্যক্তিগত গাড়িতে করে যাচ্ছিলেন আলমগীর হোসেন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আষাঢ়িয়ার চর এলাকার মেঘনা টোল প্লাজার আগে একদল ডাকাত তাঁর গাড়ির গতি রোধ করে। এ সময় তাঁর মোবাইল ফোনসহ টাকা-পয়সা দিয়ে দিতে বললে তাতে অসম্মতি জানান পুলিশ কর্মকর্তা। পরে ডাকাতেরা তাঁর ঘাড়ে অস্ত্রের কোপ দিতে চাইলে তিনি হাত দিয়ে আঘাত ফেরান। এরপর তাঁকে কুপিয়ে জখম করে সর্বস্ব ছিনিয়ে নিয়ে যায় ডাকাতরা। ঘটনার পরপরই তাঁকে দ্রুত প্রথমে নিকটস্থ হাসপাতালে এবং পরে চট্টগ্রামের হাসপাতালে ভর্তি করা হয়।

কাচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নবীর হোসেন আজকের পত্রিকাকে বলেন, ‘এ ঘটনায় মামলা দায়েরের জন্য সোনারগাঁ থানায় অভিযোগ নিয়ে এসেছেন আহত ওসির প্রতিনিধি। মামলাটি সোনারগাঁ থানা থেকেই তদন্ত করা হবে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: