রবিবার, ২৩ জুন ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন

মাদক মামলায় কারারক্ষী গ্রেপ্তার

প্রতিনিধির / ১৩৫ বার
আপডেট : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
মাদক মামলায় কারারক্ষী গ্রেপ্তার
মাদক মামলায় কারারক্ষী গ্রেপ্তার

শনিবার (২৪ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে রাজবাড়ী শহরের বেড়াডাঙ্গা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। কারারক্ষী শামীম মিয়ার বাড়ী টাঙ্গাইল জেলার ঘাটাইল থানার খায়েরপাড়া গ্রামে। তার বাবার নাম লাল মিয়া।রাজবাড়ী জেলা কারাগাড়ের সামনে মাদক বিক্রির অভিযোগে শামীম মিয়া নামে একজন গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। শামীম মিয়া রাজবাড়ী জেলা কারাগারে কারারক্ষী হিসেবে কর্মরত।

রাজবাড়ী ডিবি পুলিশের ওসি প্রাণ বন্ধু চন্দ্র বিশ্বাস জানান, গোপন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে কারারক্ষী শামীমকে গ্রেপ্তার করা হয়েছে।গত বুধবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ছয়টার সময় কারাগারের প্রধান ফটকের সামনে ডিবি পুলিশ অভিযান পরিচালনা করে ৩২০টি ইয়াবাসহ পাঁচ মামলার আসামি পাংশা উপজেলার বাবুপাড়া ইউনিয়নের ভট্টাচার্যপাড়া গ্রামের আশরাফুজ্জামান ওরফে আরিফকে গ্রেপ্তার করা হয়। এ সময় ইয়াবা বিক্রির ৪০ হাজার টাকা নিয়ে কারারক্ষী শামীম মিয়া দৌড়ে কারাগারের মধ্যে পালিয়ে যায়।

ওই ঘটনায় রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখার (ডিবি) উপ-পরিদর্শক মোহাম্মদ মোজাম্মেল হক বাদী হয়ে বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাজবাড়ী সদর থানায় দুইজনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। তারপর থেকেই কারারক্ষী শামীম পলাতক ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: