শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:১১ অপরাহ্ন

মানসিক বিশেষজ্ঞর লালসার শিকার হয়ে গর্ভবতী ,তরুণী

প্রতিনিধির / ১৪৩ বার
আপডেট : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
মানসিক বিশেষজ্ঞর লালসার শিকার হয়ে গর্ভবতী ,তরুণী
মানসিক বিশেষজ্ঞর লালসার শিকার হয়ে গর্ভবতী ,তরুণী

ডা. আর কে এস রয়েল সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের সহযোগী অধ্যাপক ও সাইকিয়াট্রি বিভাগের প্রধান।বিশেষজ্ঞ এর লালসার শিকার হয়ে গর্ভবতী হয়ে পড়েছেন এক তরুণী। রোববার (১৬ অক্টোবর) ভুক্তভোগী ওই তরুণী সিলেট কোতোয়ালি মডেল থানায় মামলা করেন।

অভিযোগের পর ওই চিকিৎসককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। নগরীর কাজলশাহ ল্যাবএইড লি. ডায়াগনস্টিক সেন্টার থেকে তাকে আটক করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার সন্ধ্যায় ওই তরুণী ওই চিকিৎসকের চেম্বারে গিয়ে চিৎকার-চেঁচামেচি শুরু করেন। এসময় চিৎকার দিয়ে বলেন- আমাকে এ মুহূর্তে আপনার বিয়ে করতে হবে। আমার গর্ভে আপনার সন্তান।

সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ জানান, অভিযোগকারী ২০১৮ সাল থেকে সিলেটের এ বিশেষজ্ঞ চিকিৎসকের কাছে চিকিৎসা নিচ্ছেন। একপর্যায়ে ওই তরুণীর প্রতি তিনি আসক্ত হয়ে পড়েন। বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় তাকে ধর্ষণ করেন।

মহানগর পুলিশের সিটিএসবি বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম শাখার অতিরিক্ত দায়িত্বে) সুদীপ দাশ জানান, ভুক্তভোগীর করা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: