রবিবার, ২৩ জুন ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন

মিছিলে মিছিলে মুখরিত হয়ে উঠেছে ঢাকার সোহরাওয়ার্দী উদ্যান

প্রতিনিধির / ১২৭ বার
আপডেট : শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২
মিছিলে মিছিলে মুখরিত হয়ে উঠেছে ঢাকার সোহরাওয়ার্দী উদ্যান
মিছিলে মিছিলে মুখরিত হয়ে উঠেছে ঢাকার সোহরাওয়ার্দী উদ্যান

রাজধানীর বিভিন্ন এলাকা থেকে মিছিলে মিছিলে ও স্লোগানে নানা রঙের টিশার্ট পরে, ক্যাপ মাথায়, প্ল্যাকার্ড হাতে বাদ্যবাজনা বাজিয়ে সমাবেশ স্থলে আসছেন নেতা-কর্মীরা। যুবলীগের সুবর্ণজয়ন্তী উপলক্ষে মহাসমাবেশ ঘিরে মিছিলে মিছিলে মুখরিত হয়ে উঠেছে ঢাকার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানের আশপাশের এলাকা। শুক্রবার (১১ নভেম্বর) বেলা আড়াইটায় সমাবেশ শুরুর কথা থাকলেও সকাল ৯টা থেকেই যুব নেতা-কর্মীরা আসতে শুরু করেন।

শুক্রবার ধর্মপ্রাণ মুসলমানদের জুমার নামাজ আদায়ের দিন। এ বিষয়কে মাথায় রেখে সমাবেশস্থলে জামাতে জুমার নামাজ আদায় করেছেন নেতা-কর্মীরা। এছাড়া অনেকেই বাইরে গিয়ে তাদের সুবিধামতো মসজিদে নামাজ আদায় করেছেন।

রাজধানীর বিভিন্ন সড়কদ্বীপ ও বিভাজক জাতীয় পতাকা ও যুবলীগের পতাকা দিয়ে সাজানো হয়েছে। সোহরাওয়ার্দী উদ্যানে প্রস্তুত করা হয়েছে বিশাল প্যান্ডেল। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ মহাসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।এর আগে, যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল জানিয়েছিলেন, বহু লোকসমাগমের বিষয়টি চিন্তা করে সমাবেশস্থলে জুমার নামাজের ব্যবস্থা রাখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: