রবিবার, ২৩ জুন ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

মেট্রোরেলে ৩৩০ জনের চাকরির সুযোগ

প্রতিনিধির / ১২৫ বার
আপডেট : সোমবার, ১০ অক্টোবর, ২০২২
মেট্রোরেলে ৩৩০ জনের চাকরির সুযোগ
মেট্রোরেলে ৩৩০ জনের চাকরির সুযোগ

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অধীন ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড। ১৫টি ভিন্ন পদে মোট ৩৩০ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা ডাকযোগে বা কুরিয়ারের মাধ্যমে আবেদন করতে পারেন।

পদের নাম: সহকারী ব্যবস্থাপক (রাজস্ব), সহকারী ব্যবস্থাপক (মার্কেটিং), রাজস্ব কর্মকর্তা, মার্কেটিং অফিসার, ট্রেন অপারেটর, সেকশন ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল), সেকশন ইঞ্জিনিয়ার (সিগন্যালিং অ্যান্ড টেলিকমিউনিকেশন), সেকশন ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল, রোলিং স্টক), সেকশন ইঞ্জিনিয়ার (মেকানিক্যাল, রোলিং স্টক), হিসাবরক্ষক, সহকারী হিসাবরক্ষক কাম ক্যাশিয়ার, সেমি স্কিল্ড মেইনটেইনার, সহকারী স্টোর কিপার, টিকেট মেশিন অপারেটর, কাস্টমার রিলেশন অ্যাসিস্টেন্ট।

পদসংখ্যা: মোট ৩৩০ জন।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: বিজ্ঞপ্তিতে বর্ণিত পদ অনুসারে যোগ্যতা পূরণ সাপেক্ষে প্রার্থীরা বিভিন্ন পদে আবেদন করতে পারবেন। পদ ভেদে প্রার্থীর কয়েক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন: সব পদে কোম্পানির বেতন স্কেল অনুযায়ী বেতন-ভাতা দেওয়া হবে।

আবেদনের প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরম পূরণ করে আবেদনপত্র ডাকযোগে বা কুরিয়ারের মাধ্যমে পাঠাতে হবে। এই লিংক থেকে আবেদন ফরম ডাউনলোড করতে হবে এবং আবেদনপত্র নিম্নোক্ত ঠিকানায় পাঠাতে হবে-

ঠিকানা: ব্যবস্থাপনা পরিচালক, ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড, প্রবাসী কল্যাণ ভবন, লেভেল-১৪, ৭১-৭২ পুরাতন এলিফ্যান্ট রোড, ইস্কাটন গার্ডেন, ঢাকা-১০০০।

আবেদনের শেষ তারিখ: ৩১ অক্টোবর, ২০২২।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: