রবিবার, ২৩ জুন ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন

মেসির খেলা মাঠে বসে দেখবেন সাকিব

প্রতিনিধির / ১৩৭ বার
আপডেট : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
মেসির খেলা মাঠে বসে দেখবেন সাকিব
মেসির খেলা মাঠে বসে দেখবেন সাকিব

টি-টোয়েন্টি বিশ্বকাপের পরেই কাতারে শুরু হচ্ছে ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’ ফুটবল বিশ্বকাপ। এমন এক বৈশ্বিক টুর্নামেন্টে অন্তত একটি ম্যাচ হলেও মাঠে বসে দেখার ইচ্ছা থাকে অনেকের। তেমন ইচ্ছে বাংলাদেশের ক্রিকেট অধিনায়ক সাকিব আল হাসানেরও। আর তার ইচ্ছা পূরণও হয়েছে। কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা বনাম মেক্সিকো ম্যাচের দুটো টিকিট পেয়েছেন সাকিব। যদিও চারটি টিকিট চেয়েছিলেন বাংলাদেশের অধিনায়ক।

বাফুফের মাধ্যমে ফুটবল ফেডারেশন, ক্লাবের কর্মকর্তা, সাবেক ফুটবলার, রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিত্বরা টিকিট গ্রহণ করছে ন৷ বাফুফে ছাড়া সরাসরি অনলাইন ও অন্য দেশ থেকেও অনেকে বিশ্বকাপের টিকিট সংগ্রহ করেছেন।এরই মধ্যে জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন, সাবেক ক্রিকেটার জাভেদ ওমর বেলিম, সাবেক জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন সুমনসহ আরও অনেকে অনলাইন থেকে টিকিট সংগ্রহ করেছেন।

প্রতি বিশ্বকাপেই ফিফার সদস্য দেশগুলো টিকিট পেয়ে থাকে। বাংলাদেশ ফিফার সদস্য হওয়ায় ২৯০টি টিকিট পেয়েছে বাফুফে। শনিবার (১৫ অক্টোবর) দুপুরে বাফুফে টিকিটগুলো পেয়েছে। এরপর তা বণ্টনের জন্য একটি কমিটি গঠন করে। সেই কমিটি নানা বিষয় পর্যালোচনা করে টিকিটগ্রহীতাদের নাম চূড়ান্ত করে।

বাফুফের সিনিয়র এক্সিকিউটিভ দুদিন আগে টিকিট সংগ্রহ করতে কাতার গিয়েছিলেন। কাতারের দোহায় ফিফা টিকিট সেন্টার থেকে টিকিটগুলো সংগ্রহ করে শনিবার বাফুফে ভবনে বুঝিয়ে দেয়া হয়েছে। ২-৩ দিন পর টিকিটগ্রহীতাদের টিকিট দেয়া শুরু হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: