সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন

যাত্রীবাহী বাসে ডাকাতি ছয় সদস্যকে গ্রেফতার

প্রতিনিধির / ১০৩ বার
আপডেট : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
যাত্রীবাহী বাসে ডাকাতি ছয় সদস্যকে গ্রেফতার
যাত্রীবাহী বাসে ডাকাতি ছয় সদস্যকে গ্রেফতার

সিরাজগঞ্জে যাত্রীবাহী বাসে ডাকাতির ঘটনায় জড়িত আন্ত:জেলা ডাকাতদলের সক্রিয় ছয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় লন্ঠিত মোবাইল ফোন ও ডাকাতিতে ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।বুধবার (১৯ অক্টোবর) বেলা বারটার দিকে পুলিশ সুপার কার্যালয়ে অনুষ্ঠিত প্রেস কনফারেন্সে এ তথ্য জানান সিরাজগঞ্জের পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল

গ্রেফতারকৃতরা হলেন- মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার ডাকাত সর্দার আলমগীর শেখ, একই উপজেলার শরিফ মোল্লা, শিবালয় উপজেলার সাইফুল ইসলাম ও জাহিদ মোল্লা, ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার সাদেক মাতব্বর ও সাভার উপজেলার রাজিব হোসেন।

পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল জানান, গত ৩০ জুলাই ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জগামী ন্যাশনাল ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাসে বাইপাইল থেকে যাত্রীবেশে উঠে পড়েন গ্রেফতারকৃত ছয় ডাকাত।

বাসটি বঙ্গবন্ধু সেতু পার হলে চালককে ছুরিকাঘাত করে বাসটি নিয়ন্ত্রণে নেয় ডাকাতেরা। এসময় যাত্রীদের জিম্মি করে তাদের নিকট থেকে ২ লক্ষ ১৫ হাজার টাকা ও ১৭টি মোবাইল ফোন ছিনিয়ে নেয় তারা।

পরে বাসটি হাটিকুমরুল গোলচত্বর এলাকায় পুলিশের ব্যারিকেড ভেঙ্গে ঢাকা-বগুড়া মহাসড়কের পরিবর্তে ঢাকা-পাবনা মহাসড়কের দিকে রওনা হয়। সিরাজগঞ্জের উল্লাপাড়া রেলগেট এলাকায় পৌঁছে বাসটি ফেলে পালিয়ে যায় ডাকাতেরা।

পুলিশ সুপার আরো বলেন, এ ঘটনায় উল্লাপাড়া থানায় অজ্ঞাতদের আসামি করে একটি মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের পর জেলা গোয়েন্দা শাখা ও উল্লাপাড়া থানা পুলিশের যৌথ টিম অভিযানে নামে।

টানা অভিযানে তথ্যপ্রযুক্তির সহায়তায় মানিকগঞ্জ, ফরিদপুর ও ঢাকায় অভিযান চালিয়ে ঘটনার সাথে সম্পৃক্ত আন্ত:জেলা ডাকাতদলের ছয় সদস্যকে গ্রেফতার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: