মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন

শতরানের জুটি গড়ার রেকর্ড বাবর-রিজওয়ানের

প্রতিনিধির / ৯৪ বার
আপডেট : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
শতরানের জুটি গড়ার রেকর্ড বাবর-রিজওয়ানের
শতরানের জুটি গড়ার রেকর্ড বাবর-রিজওয়ানের

বুধবার বাঁচা-মরার লড়াইয়ে জ্বলে উঠলেন পুরো টুর্নামেন্টে নিষ্প্রভ থাকা পাকিস্তান অধিনায়ক বাবর আজম। ওপেনিংয়ে ৪২ বলে ৫৩ রানের ইনিংস খেললেন তিনি। ওপেনিংয়ে তার অপর সঙ্গী মোহাম্মদ রিজওয়ান করলেন ৪৩ বলে ৫৭ রান।মূলত দলের জয়ে দুজনেই রেখেছেন গুরুত্বপূর্ণ ভূমিকা। কিউইদের ১৫৩ রানের লক্ষ্য তাড়া করে বাবর-রিজওয়ান ১০৫ রানের জুটি গড়ে ম্যাচ জয়ের ভিত গড়ে দেন।

 

সেমিফাইনালে নিউজিল্যান্ডকে হারিয়ে তৃতীয়বারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে উঠেছে পাকিস্তান।অথচ সুপার টুয়েলভে একটা পর্যায়ে সেমিফাইনালে উঠাই অনিশ্চিত ছিল আনপ্রেডিক্টেবল দলটির।

 

কষ্টার্জিত এই সাফল্যের সঙ্গে দুর্দান্ত এক রেকর্ডও হয়ে গেছে বাবর আজম ও রিজওয়ানের। এ নিয়ে বিশ্বকাপে তৃতীয়বারের মতো শতরানের জুটি গড়লেন তারা। টি-টোয়েন্টি বিশ্বকাপে আর কোনো জুটির এমন রেকর্ড নেই।বড় জুটি গড়ার পরিকল্পনা বিষয়ে ম্যাচপরবর্তী সংবাদ সম্মেলনে রিজওয়ান বললেন, ‘আমি আর বাবর সিদ্ধান্ত নিয়েছিলাম যে, নতুন বলটা খেলে দেব। কেননা পিচ বেশ কঠিন ছিল। পাওয়ার প্লে শেষ করার পর আমরা সিদ্ধান্ত নিলাম, কোনো একজনকে শেষ পর্যন্ত থাকতে হবে। ছেলেরা কঠোর পরিশ্রম করেছে, তাই আমাদের বিশ্বাস ছিল পারব’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: