রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৫২ অপরাহ্ন

শেখ হাসিনার উন্নয়নের ধারা নস্যাৎ করার পায়তাঁরা বিএনপির: সেলিম মাহমুদ

প্রতিনিধির / ১৩২ বার
আপডেট : বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
শেখ হাসিনার উন্নয়নের ধারা নস্যাৎ করার পায়তাঁরা বিএনপির: সেলিম মাহমুদ
শেখ হাসিনার উন্নয়নের ধারা নস্যাৎ করার পায়তাঁরা বিএনপির: সেলিম মাহমুদ

আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেছেন, বাংলাদেশকে আজ বিশ্বে উন্নয়নের মডেল রোল হিসাবে উন্নীত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার এই উন্নয়নের গতিধারাকে নস্যাৎ করার জন্য বিভিন্নভাবে পায়তাঁরা করছে বিএনপি।
বুধবার চাঁদপুরের কচুয়ায় ছাত্রলীগ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। চাঁদপুর পলিটেকনিক ইন্সটিটিউট, বঙ্গবন্ধু সরকারি কলেজ ও পৌরসভা ছাত্রলীগের নবগঠিত কমিটির পক্ষ থেকে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সেলিম মাহমুদ বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে অর্জিত বাংলাদেশের স্বাধীনতা যারা মেনে নিতে পারেনি তারা ৭৫-এ বঙ্গবন্ধুকে স্বপরিবারে ও জাতীয় চার নেতাকে হত্যা করে আওয়ামী লীগকে নেতৃত্বহীন করতে চেয়েছিল। কিন্তু শেখ হাসিনা তা হতে দেননি। তিনি দক্ষ নেতৃত্বে দেশকে উন্নত ও ডিজিটাল করতে নিরলস কাজ করছেন।

তিনি আরো বলেন, সাম্প্রদায়িকতাকে লালনকারী রাজনৈতিক দলগুলো উসকানিমূলক বক্তব্য দিয়ে দেশে অরাজকতা সৃষ্টির চেষ্টা করছে। এই অশুভ শক্তিকে মোকাবিলা করার জন্য ছাত্রলীগকে শেখ হাসিনার দিক-নির্দেশনায় কাজ করে যেতে হবে।

উপজেলা ছাত্রলীগের আহবায়ক সালাউদ্দিন সরকারের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক শাকিল মুন্সি ও ফয়সাল ভূইয়ার যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, পৌরসভা মেয়র ও যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলম ও ইউপি চেয়ারম্যান হাবিব মুজমদার প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: