রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:০৪ অপরাহ্ন

সাকিবের আউট নিয়ে সন্দেহ লেগেছে গিলক্রিস্টের কাছে

প্রতিনিধির / ১২১ বার
আপডেট : সোমবার, ৭ নভেম্বর, ২০২২
সাকিবের আউট নিয়ে সন্দেহ লেগেছে গিলক্রিস্টের কাছে
সাকিবের আউট নিয়ে সন্দেহ লেগেছে গিলক্রিস্টের কাছে

পাকিস্তানের বিপক্ষে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নিশ্চিত হয়েছে বাংলাদেশের। জিম্বাবুয়ে আর নেদারল্যান্ড বাদে বাকি তিন ম্যাচেই হেরেছে টিম টাইগার্স। অর্জনের পাল্লায় শযোগ হতে পারতো আরো অনেক কিছুই। তবে নিজেদের পারফরম্যান্স দিয়ে সেই অর্জন বয়ে আনতে পারেনি সাকিব আল হাসানের দল।

বাঙ্গালদেশ দল নিয়েও কথা বলেছেন গিলক্রিস্ট। নিজেদের দিনে বাংলাদেশ যে কাউকে হারাতে পারতে বলেই বিশ্বাস করেন অজি এই কিংবদন্তি। তবে টাইগারদের ধারাবাহিকতার অভাব রয়েছে বলেও জানিয়ে তিনি বলেন, ‘বাংলাদেশ তাদের দিনে বিশ্বের যেকোনো দলকে হারাতে পারে। সেই সামর্থ্য তাদের রয়েছে। কিন্তু ধারাবাহিকতারও অভাব রয়েছে দলটির। দুর্ভাগ্যও ছিলো কিছু। বৃষ্টির বাধায় পড়তে হয়েছিল। ভারতের বিপক্ষে বৃষ্টি বাগড়া না বাধালে ম্যাচের ফলাফল অন্যরকম হতে পারতো। সব মিলিয়ে একেবারে খারাপ করেনি বাংলাদেশ।’

এদিকে নিজেদের হারজিত ছাপিয়েও এবারের আসরে বাংলাদেশের কাছে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলো আম্পায়ার। আগের, ম্যাচেই ভারতের বিপক্ষে কথা উঠেছিলো আম্পায়ারিং নিয়ে। এবার পাকিস্তান ম্যাচে সাকিবকে বিতর্কিতভাবে আউট করার সিদ্ধান্ত নিয়েও চলছে তুমুল আলোচনা-সমালোচনা।

সাকিবের ওই এলবিডব্লিউ নিয়ে কথা বলেছেন অজি কিংবপদন্তি অ্যাডাম গিলক্রিস্টও। বাংলাদেশ-পাকিস্তান ম্যাচের ভারাভাষ্যকার হিসেবে অ্যাডিলেডে উপস্থিত ছিলেন গিলি। ম্যাচ শেষে গণমাধ্যমের ক্কাছে সাকিবের ওই আউট নিয়ে কথা বলেন সাবেক এই অজি উইকেটরক্ষক ব্যাটসম্যান।

সাকিবের ওই আউট নিয়ে সন্দেহ লেগেছে গিলক্রিস্টের কাছেও । তিনি জানান, ‘সাকিবের আউটটি নিয়ে সন্দেহ রয়েছে। মনে হচ্ছিল বল ব্যাটে স্পর্শ করেছে। আম্পায়ার বিভিন্নভাবে দেখে সিদ্ধান্ত দিয়েছে। তবে আম্পায়ারের সিদ্ধান্তে তাকে হতাশ দেখা গিয়েছে।’পাকিস্তানের বিপক্ষে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নিশ্চিত হয়েছে বাংলাদেশের। জিম্বাবুয়ে আর নেদারল্যান্ড বাদে বাকি তিন ম্যাচেই হেরেছে টিম টাইগার্স। অর্জনের পাল্লায় শযোগ হতে পারতো আরো অনেক কিছুই। তবে নিজেদের পারফরম্যান্স দিয়ে সেই অর্জন বয়ে আনতে পারেনি সাকিব আল হাসানের দল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: