রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন

সিলেটে দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত বিএনপি নেতা

প্রতিনিধির / ১১৬ বার
আপডেট : সোমবার, ৭ নভেম্বর, ২০২২
সিলেটে দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত বিএনপি নেতা
সিলেটে দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত বিএনপি নেতা

প্রত্যক্ষদর্শীর বিবরণ আর সিসিটিভি ফুটেজ যাচাই করে পুলিশের প্রাথমিক ধারণা, এ হত্যাকাণ্ডের ঘটনায় ৫ জন অংশ নিয়েছেন। পূর্ব শত্রুতার জেরে এই হত্যাকাণ্ড, এতে দলীয় অভ্যন্তরীন কোন্দল থাকতে পারে বলেও ধারণা করছে পুলিশ।সিলেট জেলা বিএনপির সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আ ফ ম কামাল দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত হয়েছেন। রোববার রাতে নগরীর আম্বরখানা বড়বাজার এলাকায় এই ঘটনা ঘটে। এ হত্যাকাণ্ডের সাথে ৫ জন জড়িত ছিল বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

নিহত কামাল নগরীর সুবিদবাজার এলাকার বাসিন্দা এবং সিলেট ল কলেজের সাবেক জিএস ছিলেন। সিলেট মহানগর পুলিশের উপ- কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ জানান, রোববার ৮টার দিকে প্রাইভেট কার চালিয়ে আম্বরখানার দিকে যাচ্ছিলেন বিএনপি এই নেতা। এ সময় পেছন থেকে মোটর সাইকেলে করে তাকে অনুসরণ করছিল কয়েকজন।পরে গাড়িটি বড়বাজার এলাকায় পৌঁছালে গাড়ির গতি রোধ করে ভেতরেই কামালকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। মোটরসাইকেলে থাকা হামলাকারীদের সাথে যোগ দেয় আগে থেকেই সেখানে ওঁত পেতে থাকা ২ জন। ঘটনার সময় এলাকায় বিদ্যুৎ ছিল না।

পরে স্থানীয়রা উদ্ধার করে কামালকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বুকের বাঁ পাশে ও উরুতে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।উপ পুলিশ কমিশনার আজবাহার আলী শেখ বলেন, খুনিদের আমরা তাদের শনাক্ত করার চেষ্টা করছি। এরই মধ্যে সিসিটিভির ফুটেজ সংগ্রহ করেছি।এদিকে, কামাল হত্যার খবর ছড়িয়ে পড়লে হাসপাতালে ছুটে যান বিএনপি নেতাকর্মীরা। নগরীজুড়ে বিক্ষোভ মিছিল করায় ছড়িয়ে পড়ে উত্তেজনা। বিএনপির অভিযোগ, কামাল হত্যায় সরকার দলীয় লোকজন জড়িত।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: