রবিবার, ২৩ জুন ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন

স্কালক্যান্ডির নতুন গেমিং হেডফোন উদ্বোধন

প্রতিনিধির / ১৮৬ বার
আপডেট : শনিবার, ১ অক্টোবর, ২০২২
স্কালক্যান্ডির নতুন গেমিং হেডফোন উদ্বোধন
স্কালক্যান্ডির নতুন গেমিং হেডফোন উদ্বোধন

নতুন মাল্টি প্লাটফর্ম গেমিং হেডফোন উদ্বোধন করেছে যুক্তরাষ্ট্রভিত্তিক অডিও কোম্পানি স্কালক্যান্ডি। সংগীতপ্রেমীদের জন্য এসএলওয়াইআর, এসএলওয়াইআর প্রো এবং পিএলওয়াইআর ব্র্যান্ডের তিনটি হেডফোন বাজারে এনেছে প্রতিষ্ঠানটি। খবর গিজমোচায়না।

হেডফোনগুলোয় ডিটাচেবল বুম, অনবোর্ড ফিজিক্যাল কন্ট্রোল এবং মেমোরি ফোম ইয়ার কুশনসহ অন্যান্য কার্যকরী ও সুুবিধাজনক ফিচারও রয়েছে। প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়, স্কালক্যান্ডি এসএলওয়াইআর মাল্টি প্লাটফর্ম তারযুক্ত গেমিং হেডসেট। প্রিমিয়াম ইন গেম অডিও ডেপথের জন্য এতে সর্বোচ্চ সাউন্ড টেকনোলজি সম্পন্ন ফিচার রয়েছে। এসএলওয়াইআর প্রো মডেলের মাল্টি প্লাটফর্ম হেডফোনটিতেও এসএলওয়াইআরের মতো একই সুবিধাগুলো রয়েছে। অন্যদিকে স্ক্যালক্যান্ডি পিএলওয়াইআর হেডফোনটি ব্লুটুথ ৫ দশমিক ২ প্রযুক্তির ওয়্যারলেস এবং তারযুক্ত উভয় মোডেই ব্যবহার করা যাবে। গেম খেলা অথবা গান শোনার সময়ে একই সঙ্গে বাসাবাড়ির কম্পিউটারের সঙ্গে এটি সংযোগ করা যাবে।

এসএলওয়াইআর বেসিক হেডফোনটি ব্ল্যাক, গ্রিন ও ব্লু কালারে পাওয়া যাবে। এর দাম ৫৯ দশমিক ৯৯ ডলার। অন্যদিকে ৯৯ দশমিক ৯৯ ডলারে এসএলওয়াইআর প্রো ভার্সনটিও পাওয়া যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: