শনিবার, ২৫ মে ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন

২০ লাখ মিটার অবৈধ জালসহ আটক ১২

প্রতিনিধির / ১১৭ বার
আপডেট : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
২০ লাখ মিটার অবৈধ জালসহ আটক ১২
২০ লাখ মিটার অবৈধ জালসহ আটক ১২

নৌ অঞ্চলের পুলিশ সুপার মোহাম্মদ কামরুজ্জামান জানান, মঙ্গলবার সন্ধ্যায় আলুর বাজার, হ‌রিনা ঘাট, মি‌নি কক্সবাজার, আনন্দবাজার, রাজরা‌জেশ্বর, সফরমালী, বাংলাবাজা এলাকায় নৌ-পু‌লি‌শের পৃথক পৃথক টিম এই অভিযান পরিচালনা ক‌রে।

চাঁদপুরে পদ্মা মেঘনায় দিনব্যাপী অভিযান চালিয়ে ২০ লাখ মিটার অবৈধ জাল ও এক‌টি ইঞ্জিনচালিত নৌকাসহ ১২ জন জেলেকে আটক করেছে নৌপুলিশ। মঙ্গলবার (১৮ অক্টোবর) সন্ধ্যা পর্যন্ত চাঁদপুর নৌ-অঞ্চলের পুলিশ সুপার মোহাম্মদ কামরুজ্জামানের নেতৃত্বে এই অভিযান প‌রিচালনা ক‌রা হয়।বুধবার (১৯ অক্টোবর) সকালে নৌ-অঞ্চলের পুলিশ সুপার মোহাম্মদ কামরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান, ১২‌টি থানা ও ফাঁড়ির টিমের অর্ধশতাধিক পুলিশ নিয়ে এই অভিযান পরিচালনা করা হয়। এ সময় ইব্রাহীমপুর ইউনিয়নের আলুর বাজার এলাকার মেঘনা নদী থে‌কে ২০ লাখ মিটার কারেন্ট ও এক‌টি ইঞ্জিনচালিত নৌকা জব্দ করা হ‌য়। দিনরাত নদী‌তে আমা‌দের টিমগু‌লো অভিযান পরিচালনা ক‌রছে। এ ছাড়া আটক জেলেদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতে ও পুলিশের নিয়মিত মামলা দায়ের করা হবে।এ সময় উপস্থিত ছিলেন নৌ-পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সিকদার বেলায়েত হোসেন ও চাঁদপুর নৌ-থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান, আলুর বাজার ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলামসহ নৌপুলিশ সদস্যরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: