রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন

চোট পাওয়ায় বিশ্বকাপ অভিযান শেষ ডিফেন্ডার শাহরানি

প্রতিনিধির / ৪৬৮ বার
আপডেট : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
চোট পাওয়ায় বিশ্বকাপ অভিযান শেষ ডিফেন্ডার শাহরানি
চোট পাওয়ায় বিশ্বকাপ অভিযান শেষ ডিফেন্ডার শাহরানি

লুসাইল স্টেডিয়ামে মঙ্গলবার সৌদি আরবের বিপক্ষে ১-২ গোলে হেরে গেছে টুর্নামেন্টের হট ফেবারিট আর্জেন্টিনা। প্রথমার্ধে লিওনেল মেসির পেনাল্টি গোলে ১-০ গোলে এগিয়ে থাকা আর্জেন্টিনা দ্বিতীয়ার্ধে ২ গোল হজম করে।

আর্জেন্টিনার শক্তিশালী আক্রমণভাগকে রুখে দিয়েছে এশিয়ার দেশ সৌদি আরবের ডিফেন্স। আর সেই রক্ষণভাগে যেন রীতিমতো মেসিদের সামনে দুর্গম পাহাড়ের মতো দাঁড়িয়ে ছিলেন ইয়াসের আল শাহরানি।সৌদি রক্ষণের এই ত্রাতা আর্জেন্টিনার বিপক্ষে জানপ্রাণ উজার করে খেলেছেন। লেফট ব্যাক হওয়ার কারণে পুরো ম্যাচেই তাকে রুখতে হয়েছে আক্রমণোদ্যত মেসি-মারিয়াকে।

তবে তাদের সঙ্গে সংঘর্ষ হয়নি শাহরানির। ম্যাচের ইনজুরি সময়ের ষষ্ঠ মিনিটে নিজ দলেরই গোলরক্ষক আল ওয়াইসের হাঁটুর ধাক্কায় আঘাত পেয়ে হয়েছেন রক্তাক্ত। দীর্ঘ সময় মাঠে উঁবু হয়ে পড়ে থাকার পর স্ট্রেচারে করে তাকে বাইরে নেওয়া হয়।জানা গেছে, মুখের বাঁম দিকের একাধিক হাড় ভেঙেছে শাহরানির। হাড় ভাঙা ছাড়াও মুখের মধ্যে তীব্র রক্তক্ষরণ হয়েছে তার। চিকিৎসকরা জানিয়েছেন, যত দ্রুত সম্ভব তার অস্ত্রোপচার দরকার।

পরিস্থিতির গুরুত্ব বুঝে শাহরানিকে প্রাইভেট জেট দিয়ে জার্মানিতে নিয়ে যাওয়ার নির্দেশ দিয়েছেন সৌদির বাদশা মোহাম্মদ বিন সালমান। চোট পাওয়ায় বিশ্বকাপ অভিযান শেষ হয়ে গেল শাহরানির। এর আগে চোটের জন্য বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছেন সৌদির অধিনায়ক সালমান আল ফারাজ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: