মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন

টিজারেই কাঁপিয়ে দিল রণবীরের ‘অ্যানিমেল’

প্রতিনিধির / ২১৪ বার
আপডেট : রবিবার, ১১ জুন, ২০২৩
টিজারেই কাঁপিয়ে দিল রণবীরের ‘অ্যানিমেল’
টিজারেই কাঁপিয়ে দিল রণবীরের ‘অ্যানিমেল’

সামনে মুখোশধারী একদল শত্রু, সবার হাতে চাইনিজ কুড়াল। বিপরীত দিক থেকে এলোমেলো চুলের একজন একাই এগিয়ে এলেন, একটি কুড়াল হাতে তুলে নিলেন। তারপর কুড়াল হাতে একের পর এক শত্রু নিধন করলেন- এমন দুর্দান্ত অ্যাকশন লুকে এর আগে কখনোই দেখা যায়নি চকোলেট বয় রণবীর কাপুরকে। আসন্ন চলচ্চিত্র অ্যানিমেলে এমন লুকেই দেখা মিলবে রণবীরের।

সিনেমাটির ফার্স্ট লুক টিজারটি মুক্তির পরপরই ঝড় তুলেছে।‘ব্রহ্মাস্ত্র’ এবং ‘তু ঝুঠি ম্যায় মাক্কার’-এর সফলতর পর রণবীর কাপুর এই বছরের সবচেয়ে আলোচিত পারফরম্যান্স দিতে যাচ্ছেন তার আসন্ন চলচ্চিত্র ‘অ্যানিমেল’-এ। লেখক-পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত সিনেমাটির ফার্স্ট লুক টিজার প্রকাশ হয়েছে। আর টিজারটি প্রকাশের পরপরই রীতিমতো হৈচৈ পড়ে গেছে ভক্তদের মাঝে।বহুল প্রত্যাশিত ‘অ্যানিমেল’-এর প্রাথমিক টিজারটি দর্শকদের একটি বন্য অ্যাকশন-প্যাকড বিনোদনের আভাস দিচ্ছে।

এর আগে সিনেমাটির পোস্টার প্রকাশ পাওয়ার পর রণবীরের লুক নিয়ে অনেক হাইপ তৈরি হয়। এবার ফার্স্ট লুক টিজারটি ভক্তদের ভিন্ন স্তরের অ্যাকশন জগতে নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দিচ্ছে। টি সিরিজের পক্ষ থেকে ৪৯ সেকেন্ডের টিজারটি প্রকাশ করে জানানো হয়, ‘অ্যানিমেল (পশু) ছেড়ে দেওয়ার দুই মাস বাকি।

সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত সিনেমাটিতে মূল ভূমিকায় অভিনয় করছেন রণবীর কাপুর। সুপারহিট চলচ্চিত্র ‘কবির সিং’-এর পর এটি হিন্দিতে সন্দীপ রেড্ডি ভাঙ্গার দ্বিতীয় পরিচালনা। অ্যানিমেলে আরো থাকছেন অনিল কাপুর, ববি দেওল এবং রশ্মিকা মান্দানার মতো তারকারা। শোনা যাচ্ছে, শক্তি কাপুরকেও একটি মুখ্য ভূমিকায় দেখা যাবে এতে।

রণবীরের বাবার চরিত্রে অভিনয় করেছেন অনিল কাপুর। আর ববি দেওল থাকবেন প্রতিপক্ষ চরিত্রে। রণবীরের চরিত্রটি ইতিমধ্যেই সাড়া ফেলেছে, কারণ এতে সাইকোপ্যাথের বৈশিষ্ট্য থাকবে, যা টিজারেও একঝলক দেখা গেছে। এ ছাড়া একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ‘কালা’খ্যাত অভিনেত্রী তৃপ্তি দিমরিকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: