মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৪:০১ অপরাহ্ন

পাবনা ও মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রতিনিধির / ২১০ বার
আপডেট : শনিবার, ১৫ জুলাই, ২০২৩
পাবনা ও মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২
পাবনা ও মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২

পাবনা ও মৌলভীবাজারে শনিবার (১৫ জুলাই) সকালে সড়ক দুর্ঘটনায় বাসের ব্যবসায়ীসহ দুজন নিহত হয়েছেন। সকাল ৯টা থেকে সাড়ে ১০টার মধ্যে পাবনার ঈশ্বরদী ও মৌলভীবাজারের কমলগঞ্জে এ সব দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ১৫ জন। ইত্তেফাকের সংবাদদাতাদের পাঠানো তথ্যে।

নিহতরা হলেন সালামত মিয়া (৪০) কমলগঞ্জ উপজেলার বড়চেগ গ্রামের রমজান মিয়ার ছেলে, পেশায় ব্যবসায়ী। অপরজন বাসের সুপারভাইজার, তবে তার নাম ও পরিচয় জানা যায়নি।ঈশ্বরদীর দাশুড়িয়া-বনপাড়া মহাসড়কের মুলাডুলি কৃষি ফার্ম এলাকায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমখি সংঘর্ষে একজন নিহত ও ১৫ জন আহত হয়েছে।

ঈশ্বরদী ফায়ার সার্ভিসের ওয়ার হাউজ ইন্সপেক্টর অপু মন্ডল জানান, রাজশাহী থেকে ছেড়ে আসা রাব্বি পরিবহনের একটি বাস ও বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাকটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এসময় বাসের দরজায় দাঁড়িয়ে থাকা সুপারভাইজার ট্রাকের চাপায় ঘটনাস্থলেই নিহত হন। নিহত সুপারভাইজারের নাম পরিচয় পাওয়া যায় নাই।পাকশী হাইওয়ে পুলিশের উপ-পুলিশ পরিদর্শক রাজ্জাক জানান, খবর পেয়ে ঈশ্বরদী ফায়ার সার্ভিসের কর্মীরা আহত ১৫ জনকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ, পাবনা জেনারেল হাসপাতাল ও ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। বাস ও ট্রাক জব্দ করা হয়েছে। আহতদের মধ্যে বাসের চালকের অবস্থা আশঙ্কাজনক।

মৌলভীবাজারে কমলগঞ্জ বেপোয়া গতির এক মোটরসাইকেলের ধাক্কায় এক ব্যবসায়ীর নিহত হয়েছেন।শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ শামীম আকনজি জানান, ব্যবসায়ী সালামত মিয়া শনিবার সকালে তার ছোট ছেলেকে মাদ্রাসায় দিয়ে দোকানে আসার সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি মোটরসাইকেল ধাক্কা দেয়। এসময় তিনি মাটিতে লুটিয়ে পড়েন এবং তার মুখমন্ডল ও কান দিয়ে প্রচুর রক্তক্ষরণ হয়। এলাকাবাসী তাকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: