মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন

৬ শিশু শিক্ষার্থীকে নিয়ে স্কুলভ্যান উল্টে ডোবায়

প্রতিনিধির / ২০০ বার
আপডেট : বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩
৬ শিশু শিক্ষার্থীকে নিয়ে স্কুলভ্যান উল্টে ডোবায়
৬ শিশু শিক্ষার্থীকে নিয়ে স্কুলভ্যান উল্টে ডোবায়

কুমিল্লার মনোহরগঞ্জে ছয় শিশু শিক্ষার্থীকে নিয়ে স্কুলের একটি ভ্যান উল্টে ডোবায় পড়ে যায়। এ সময় ভ্যানে থাকা ছয় শিক্ষার্থীর মধ্যে চার শিক্ষার্থীকে উদ্ধার করে স্থানীয়রা।বৃহস্পতিবার ( ১৩ জুলাই) সকাল ৭টার দিকে উপজেলার যাদবপুর উত্তরপাড়া হাসেমের দোকানের সামনে দুর্ঘটনায় শিকার ছয় শিশু বায়তুশ শরফ কিন্ডার গার্টেন (কেজি) শিক্ষার্থী।উদ্ধার হওয়া শিশুরা হলো সাইফা (৫), ইয়ামিন (৬), মাজহারুল (৬) ও সৈকত (৭)। তাদের মধ্যে শিশু সাইফা ও ইয়ামিনকে লাকসাম উপজেলা সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনার শিকার শিশু শিক্ষার্থী মাজহারুল ইসলামের অভিভাবক মাকসুদ আলম জানান, ৬ জন শিক্ষার্থী নিয়ে বায়তুশ শরফ কিন্ডার গার্টেন স্কুলের ভ্যানটি অন্য শিক্ষার্থীদের নিতে যাচ্ছিল। ভ্যানটি যাদবপুর উত্তরপাড়া ব্রিজে উঠার সময় চালকের অসাবধানতায় এটি উল্টে ডোবায় পড়ে যায়। এ সময় ভ্যানে থাকা ছয় শিক্ষার্থীর মধ্যে দু’জন লাফিয়ে পড়ে এবং বাকি চার জন পানিতে ডুবে গেলে স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করা হয়।

বাইতুশ শরফ কিন্ডার গার্টেন (কেজি) স্কুলের অধ্যক্ষ ফজলুল হক জানান, দুর্ঘটনায় পড়া শিক্ষার্থীদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তারা সুস্থ রয়েছে।একই স্থানে তিন বছরে অন্তত শতাধিক দুর্ঘটনা ঘটেছে। নির্মাণের পর থেকে ব্রিজটির এপ্রোচ ঝুঁকিপূর্ণ হওয়ায় এমন দুর্ঘটনায় পড়ার কথা জানান এলাকাবাসী। তারা ব্রিজটির ঝুঁকিপূর্ণ সংযোগ সড়ক মেরামত করে চলাচল উপযোগী করার দাবি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: